৩:২৯ এএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




মুজিব বর্ষে পরিচ্ছন্ন, নিরাপদ আলোকিত ধূলিকণামুক্ত ময়মনসিংহ নগরী গড়তে চায় মেয়র টিটু

০৯ জানুয়ারী ২০২০, ০৫:৫৪ পিএম | নকিব


মিজানুর রহমান.ময়মনসিংহ প্রতিনিধিঃ মুজিব বর্ষে পরিচ্ছন্ন, নিরাপদ আলোকিত ধূলিকণামুক্ত সেবাবান্ধব নগরী গড়ার প্রত্যাশা ব্যক্ত করে নাগরিকসহ সকলের আন্তরিক সহযোগীতা চেয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) মেয়র ইকরামুল হক টিটু। 

মেয়র টিটু বলেন নগরীর টাউন হল মোড়ে কাউন্ট ডাউন ঘড়ি স্থাপন করা হয়েছে যা শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে উদ্বোধন করবেন।  এই অনুষ্ঠানটি সরাসরি বিশাল ডিসপ্লেতে প্রচার করা হবে । 

সকালে চেতনা অম্লাণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপণ, বাদ জুম্মা মসজিদে মসজিদে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত, বিকেলে টাউন হল মোড়ে সমাবেশসহ অন্যান্য কর্মসূচীর পালনের কথা তুলে ধরেন।  উক্ত অনুষ্ঠাগুলোতে স্বতঃষ্ফূর্ত অংশ গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। 

মেয়র টিটু আরো বলেন অনলাইনে ৫টি নাগরিক সেবা এখন ঘরে বসেই নাগরিকরা পাচ্ছেন।  তাছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও গুরুত্বপূর্ণ দিকগুলো কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিয়ে প্রতিভা বিকাশের উদ্যোগ নেয়া হয়েছে।  বরেণ্য ব্যক্তি ও সাংবাদিকদের সন্মানণাসহ বছরব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে অত্যন্ত জাকজমকপূর্ণভারে মুজিব বর্ষ উদযাপন করা হবে বলে জানান মেয়র টিটু। 

মসিক সাহাবুদ্দীন মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে মুজিববর্ষের ক্ষণগননা ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মসিক মেয়র ইকরামুল হক টিটু। 

মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মুজিববর্ষ উদযাপন কমিটির আহবায়ক কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, কালের কণ্ঠ স্টাফ রিপোর্টার নিয়ামুল কবির সজল, ঢাকা প্রতিদিন ব্যুরো প্রধান আব্দুল হফিজ, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার শাহ আলম উজ্জল, প্রথম আলো সংবাদদাতা জগলুল পাশা প্রমূখ। 

সংবাদ সম্মলনে মসিক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন