১:২৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

মাটিরাঙ্গায় দেশীয় তৈরি এলজি ও কার্তুজ উদ্ধার

০৬ ডিসেম্বর ২০১৭, ০৩:৪৩ পিএম | মুন্না


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে মাটিরাঙ্গা জোনের সেনাবাহিনীর সদস্যরা। 

সশস্ত্র সন্ত্রাসীরা নাশকতা ও চাঁদাবাজির উদ্দ্যেশ্যে গুইমারা উপজেলার নতুন পাড়া এলাকায় একটি পরিত্যক্ত টঙ্গ ঘরে জেএসএস এর সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত ভোর সাড়ে ৫ টার দিকে মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যদের দুইটি টহল দল অভিযান চালায়।  এসময় মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। 

পরে গুইমারা উপজেলার নতুন পাড়া এলাকায় জেএসএস সন্ত্রাসীরা অবস্থান নেওয়া পরিত্যক্ত টঙ্গ ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা। 

ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি জি বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। 

সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে।  এদিকে বুধবার বেলা ২টার দিকে উদ্ধারকৃত দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ গুইমারা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।