১১:২০ এএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

মাটিরাঙ্গায় পুলিশের দুঃস্থ অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরন

১৩ জুন ২০১৮, ০৬:২৯ পিএম | সাদি


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : বিলাসী আয়োজনে ইফতার মাহফিল আয়োজনের প্রথাগত ধারনার বাইরে এসে দুঃস্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরনের মাধ্যমে অনন্য নজির স্থাপন করলো মাটিরাঙ্গা থানা পুলিশ।  বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে মাটিরাঙ্গা বাজারে এসব ইফতার বিতরন করা হয়। 

দুঃস্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরণ কালে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন,  মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন পিপিএম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এমন আয়োজন প্রসঙে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন বলেন, আমাদের সমাজের দুঃস্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষগুলো কখনোই কোন ইফতার মাহফিলে আমন্ত্রিত হয়না।  তারা বরাবরই  ভালো ইফতার করার সুযোগ থেকে বঞ্চিত থাকে।  এমন ধারনা থেকেই পুলিশ সুপার মহোদয়ের এমন নির্দেশনা থেকেই আমাদের এমন আয়োজন।  এছাড়াও দুঃস্থ ও অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তাও প্রদান করা হয়। 

ইফতার হাতে পেয়ে অসহায় বৃদ্ধা মো. নাদেরুজ্জামান বলেন, যে পুলিশকে মানুষ খারাপ বলে সে পুলিশই আমাদের মতো অসহায় লোকদের উন্নতমানের ইফতার খাওয়ার সুযোগ করে দিল।  ইফতার নিয়ে পুলিশের জন্য দুহাত তুলে দোয়া করলেন বৃদ্ধা জরিনা বেগম।