৭:২১ এএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




মাটিরাঙ্গায় বজ্রাঘাতে মা ও ছেলের মৃত্যু

১৯ মে ২০১৯, ০৪:৫১ পিএম | জাহিদ


এম.সাইফুর রহমান, খাগড়াছড়ি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রাঘাতে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে।  এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। 

রবিবার ভোর রাতে উপজেলার আমতলি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রামশিরা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন, রামশিরা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আয়েশা বেগম (৫৫) ও ছেলে মোঃ আব্দুল মোমেন (২২)।  নিহত আ: মোমেন খাগড়াছড়ি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। 

স্থানীয়রা জানায়, রবিবার শেষ রাতে সাহারী খাওয়ার পর বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়।  এসময় মাটির ঘরের টিনের চালে হঠাত বজ্রাঘাতে মা ও ছেলে সংজ্ঞাহীন হয়ে পড়ে।  স্থানীয়রা সকাল ৭টার দিকে তাদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মা ও ছেলে দুজনকে মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে, একই সময় বজ্রাঘাতে উপজেলার খেদাছড়া গ্রামের সোলাইমান মিয়ার স্ত্রী রাজিয়া বেগম (৪০) আহত হয়েছেন।  একই সময় বজ্রাঘাতে তাদের একটি গাভী মারা যায়।  আহত রাজিয়া বর্তমানে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।  মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।