৯:১৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


জাতীয় শোক দিবস উপলক্ষে

মাটিরাঙ্গায় রচনা, চিত্রাষ্কন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্টিত

০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৪:২৯ পিএম | জাহিদ


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাষ্কন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়। 

রোববার সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের হলরুমে এ পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে। 

জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাষ্কন ও কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো: আবছার হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন ইফতেখার রিয়াদ ও বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: জাকির হোসেন, ৭.৮.৯ ওয়ার্ড মহিলা পৌর কাউন্সিলর জয়নব বিবি, মাটিরাঙ্গা আদর্শ সমবায় সমিতির সহ-সভাপতি মো: মিজানুর রহমান খোকন। 

মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের আয়োজনে ও মাটিরাঙ্গা ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনের সার্বিক সহযোগিতায় মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের শিক্ষার্থীদের মাঝে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাষ্কন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়ে ছিলো। 

রচনা, চিত্রাষ্কন ও কুইজ প্রতিযোগিতা উত্তীর্ন শিক্ষার্থীদের মাঝে মাটিরাঙ্গা ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনের পক্ষে থেকে উত্তীর্ন শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ক্যাপ্টেন ইফতেখার রিয়াদ ও বিষেশ অতিথি সৈয়দ মো: জাকির হোসেন।