১১:০২ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১




মাটিরাঙ্গায় শিশু ধর্ষন চেষ্ঠার অভিযোগে যুবক আটক

০৯ নভেম্বর ২০১৯, ০৯:৫৩ এএম | নকিব


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্ঠার অভিযোগে মো. মিন্টু (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। 

শুক্রবার সকাল ৯টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার মধ্য মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

আটক মো. মিন্টু মিয়া ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা মো. শাহজাহান তালুকদারের ছেলে।  সে ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করে বলে জানা যায়।  গার্মেন্ট বন্ধ তাকার সুবাধে মো. জহিরুল হকের সাথে তাঁর বাড়িতে বেড়াতে এসেছিল বলে জানান মো. জহিরুল হক।  

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে মধ্য মুসলিমপাড়ার বাড়ির পাশে জনৈক জহিরুল হকের পরিত্যক্ত বাড়িতে অপরাপর শিশুদের সাথেই কেলা করছিল ৫ বছর বয়সী শিশুটি।  এসময় খেলার সাথীদের কাছ থেকে মেয়েটিকে একটি খালি ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্ঠা করে।  এসময় মেয়েটি ভয় পেয়ে চিৎকার করলে তার মা সহ প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার করে।  এসময় প্রতিবেশীরা ধর্ষনের চেষ্ঠাকারী যুবক মো. মিন্টুকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভুইয়া জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্ঠার অভিযোগে শিশুটির মা বৃষ্টি বেগম বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।