৩:৪২ এএম, ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার | | ৫ জ্বিলহজ্জ ১৪৩৯


মাটিরাঙ্গা জোনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

০৬ জুন ২০১৮, ০৮:৫৯ পিএম | সাদি


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : ধর্মীয় ভাবগাম্ভির্য্যের মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান, এনডিসি, পিএসসি-জি। 

ইফতার ও দোয়া মাহফিলে সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি-জি, লক্ষীছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মিজানুর রহমান মিজান পিএসসি-জি, বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হোসাইন সাদেক বিন সাঈদ, ২৪ আর্টিলারী ব্রিগেডের বিএম মেজর ফাহিম মোনায়েম হোসেন পিএসসি, সম্মিলিত সামরিক হাসপাতাল, দীঘিনালার ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর ফাহদ আরেফীন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মাদ আলী, ৭, আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএইচএম মেহেদী হাসান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: জাকির হোসেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: গিয়াসুদ্দিন, মাটিরাঙ্গা ফরেষ্ট রেঞ্জার মো: জহুরুল ইসলাম, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা উপজেলা কাঠ ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মো: রফিকুল ইসলাম ছাড়াও সামরিক-বেসামরিক কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

এর আগে আমন্ত্রিত অতিথিগণ ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানস্থলে পৌছলে তাদেরকে স্বাগত জানান মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি ও জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী। 

সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাচ্ছে মন্তব্য করে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান, এনডিসি, পিএসসি-জি বলেন, সেবামুলক ও উন্নয়নমূলক কাজেও ভুমিকা রাখছে সেনাবাহিনী। 

সেনাবাহিনী সন্ত্রাস ও চাঁদাবাজ দমনে অভিযান অব্যাহত রেখেছে।  পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সকলকে কাজ করার আহবান জানান তিনি।  তিনি সাম্প্রদায়িক-সম্প্রীতি প্রতিষ্ঠায় মাটিরাঙ্গা ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর ভুয়সী প্রশংসা করেন। 

ইফতার ও দোয়া মাহফিলে দেশ এবং জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত শেষে আমন্ত্রিত অতিথিগন ইফতার ও নৈশভোজে অংশগ্রহণ করেন।