৯:২০ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




মঠবাড়িয়ায় নবধুর লাশ উদ্ধার!

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:১৯ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর :  মঠবাড়িয়ায় থানা পুলিশ সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ সোনাখালী স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো খাদিজা বেগম (১৯) নামের এক নববধূর লাশ উদ্ধার করেছ। 

নিহত খাদিজা উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের জাকারিয়া হাওলাদারের স্ত্রী এবং উত্তর মিঠাখালী (মাঝেরপুল) গ্রামের নুর আলমের মেয়ে। 

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২ মাস আগে উপজেলার দক্ষিন সোনাখালী গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে জাকারিয়ার সাথে পারিবারিক ভাবে নিহত কাদিজার বিবাহ হয়।  সোমবার সকালে খাদিজা  ঘুম থেকে উঠে নামাজ পড়ে ঘরের বারান্দায় দিয়ে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।  পুত্র বধূকে ওই অবস্থায় ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্বার করে। 

খাদিজার খালা লিপু বেগম মোবাইল ফোনে জানান, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজনের সাথে পারিবারিক দ্বন্দ চলে আসছিল।  আমার বোনের মেয়ে খাদিজাকে শশুর বাড়ির লোকজন কৌশল করে মেরে ফেলেছে। 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার জানান, লাশ উদ্ধার কওে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।  এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।  ময়না তদন্তের রির্পোট পেলে জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা।