৩:৪৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার | | ৪ মুহররম ১৪৩৯

South Asian College

মঠবাড়িয়ায় বিএনপি নেতাকে অপহরণের পর হত্যা

০৫ সেপ্টেম্বর ২০১৭, ০২:১৫ পিএম | এন এ খোকন


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি :  রোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান তালুকদারের (৫০) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

মঠবাড়িয়া পৌর বিএনপির সভাপতি কে এম হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন তিনি রোববার দুপুর থেকে নিখোঁজ ছিলেন।  সোমবার রাত সাড়ে এগারটার দিকে তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের বাথ রুমের পিছনে স্থানীয় বাসিন্দারা হাবিবুর রহমানের মৃত দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ রাতে লাশ উদ্ধার করে।  নিহত হাবিবুর রহমানের স্ত্রী মালেকা বেগম জানিয়েছেন রোববার দুপুরে আমার স্বামীকে তুষখালী হাই স্কুলের মসজিদের সম্মুখ থেকে আওয়ামীলীগের স্থানীয় প্রভাবশালী একটি গ্রুপ ধরে নিয়ে অজ্ঞাত স্থানে আটক করে রাখার পর সোমবার রাতের কোন এক সময় হত্যা করে লাশ ফেলে রাখে। 

তিনি আরো জানা্‌ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সমর্থীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে তিনি কাজ না করায় বিরোধ চলে আসছিল।  মঠবাড়িয়া থানার ওসি কেএম তরিকুল জানিয়েছেন তার লাশের ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠান হয়েছে। 

তিনি জানান, তার গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করার মতো চিহ্ন রয়েছে।  তার মখমন্ডল থেতলানো ধারণা হচ্ছে দালানের দেয়াল বা ফ্লোরের সাথে আঘাত করে নির্মম ভাবে হত্যা করেছে ঘাতকরা।