১১:১৭ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

মাদারীপুরে মাদক বিক্রেতার হাতে ব্যবসায়ী খুন

০৪ ডিসেম্বর ২০১৭, ০৪:০৪ পিএম | সাদি


মাতুব্বর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের মাদক মুক্ত যুব সংঘ নামে একটি সংগঠনের সভাপতি ও শান্তিনগর এলাকার কাঠ ব্যবসায়ী কাজী নাসির উদ্দিন (৪০) কে আল-আমিন নামের এক মাদক বিক্রেতা কুপিয়ে হত্যা করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নাসির কাজী একটি চায়ের দোকানে বসা অবস্থায় মাদকসেবি আল-আমিন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।  পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।  পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।  সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে কাজী নাসির উদ্দিন মারা যায়।  অভিযুক্ত আল-আমিন রাস্তি এলাকার বজলু খানের ছেলে।  দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করতো আল-আমিন। 

কয়েকমাস আগে আল-আমিনকে মাদকসহ পুলিশে ধরিয়ে দেয় মাদক মুক্ত যুব সংঘ সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন।  এরপর জেল থেকে বের হয়েছে ক্ষিপ্ত হয়ে উঠে আল আমিন।  প্রতিশোধ নেয়ার জন্য সুযোগ খুঁজে।  শুক্রবার সকালে চায়ের দোকানে পেয়ে দেশীয় ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। 

নিহত কাজী নাসির উদ্দিনের চাচাতো ভাই মহিউদ্দিন কাজী বলেন, আল-আমিন একজন মাদক বিক্রেতা।  আমার ভাই বিভিন্ন সময় মাদক বিক্রিতে আল-আমিনসহ এলাকার সমস্ত মাদক বিক্রেতাকে বাধা প্রদান করে।  এতে ক্ষুব্ধ হয় মাদক ব্যবসায়ীরা।  একারনেই আমার ভাইকে কুপিয়ে হত্যা করা হয়।  আমরা এর বিচার চাই। 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, এ ঘটনায় থানায় প্রথমে একটি মারামারির মামলা হয়েছে।  এখন যেহেতু ঐ লোক মারা গেছে তাই পূর্বের মামলার সাথে ৩০২ ধারা সংযুক্ত করা হবে।  এ ছাড়াও আল আমিনের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় পুরাতন ৩টি মামলা রয়েছে।  আসামীকে গ্রেফতারের চেষ্টা  চলছে।