১:৪৬ এএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


মধুপুরে পৌর পিতার তদারকিতে উন্নয়নের কাজ দ্রুত এগিয়ে চলছে

১৭ মে ২০১৮, ০৩:২৭ পিএম | জাহিদ


হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরের পৌর পিতা মেয়র মাসুদ পারভেজ এর সঠিক তদারকিতে মধুপুর পৌর শহরের সকল রাস্তা-ঘাট ব্রীজ কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা,  মন্দির  সহ সকল উন্নয়নের কাজই  দ্রুত এগিয়ে চলছে। 

সরেজমিনে গিয়ে দেখা গেছে, ৫ নং ওয়ার্ডের  টাঙ্গাইল-ময়মনসিংহ রোড়ের তেতুলতলা থেকে জামালপুর মহাসড়কের নয়াপাড়া সেলিমের বয়েলপাড় পর্যন্ত ২ কিলো ৫শ।  মধুপুর টাঙ্গাইল মহাসড়কের মালাউড়ী থেকে টেংরী টেকনিক্যাল কলেজ পর্যন্ত ২ কিলো, ৮নং ওর্য়াড টেংরী সিএন রি মোড় থেকে গোরস্থান আলোকদিয়া রোড় পর্যন্ত ২ কিলোমিটার।  ৭ নং ওর্য়াড়ের বোয়ালী ব্রীজ থেকে দামপাড়া আকবরের বাড়ী পর্যন্ত ৩ কিলোমিটার ১শ। 

৯ নং ওর্য়াডের মধুপুর-গোপালপুর সড়কের গোপদ আ: হামিদের বাড়ী থেকে গোপদ পশ্চিম পাড়া বাজার রাস্তা পর্যন্ত ১ কিলোমিটার ৫শ।  ৫ নং ওর্য়াডের বাসিন্দা আইয়ুব আলী,সাবিনা, ৪নং ওর্য়াডের বাসিন্দা আবুল কালাম আজাদ ৫নং ওয়ার্ডের মোশারফ ফকির সহ সকলেই জানান, মধুপুরে আগের তুলনায় বর্তমান পৌরপিতা মেয়র  মাসুদ পারভেজ এর সঠিক তারকির কারণে পৌর শহরের শুধু  রাস্তার কাজ নয় স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা,  মন্দির, রাস্তা-ঘাট ব্রীজ কালভার্ট, সহ সকল ক্ষেত্রেই পৌর শহরের উন্নয়ন কাজ চলছে সকল দ্রুত এগিয়ে চলছে। 

মধুপুর-গোপালপুর সড়কের উন্নয়ন কাজ সর্ম্পকে জানতে চাইলে ৯ নং ওর্য়াডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো: হুমায়ুন কবির জানান, আমার ওয়ার্ডের  মধুপুর-গোপালপুর সড়কের গোপদ আ: হামিদের বাড়ী থেকে গোপদ পশ্চিম পাড়া বাজার রাস্তা পর্যন্ত ১/৫ কিলোমিটার  রাস্তার নির্মান  কাজ প্রায় শেষের দিকে।  আশুরা  গ্রামের ২ কিলোমিটার রাস্তা  সহ মালাউড়ী গ্রামে  বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। 

মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ জানান, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমি মধুপুর পৌর শহরের জন দূর্ভোগ দূর করা সহ  শহরবাসীর  জীবনযাত্রার মান উন্নয়নে আমি পৌর পরিষদ কে নিয়ে  নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। 

এবং আমাদের মধুপুর-ধনবাড়ী থেকে বারবার নির্বাচিত  সাবেক খাদ্য মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে ও আধুনিক ডিজিটাল আলোকিত পরিচ্ছন্ন এবং পরিল্পিত সবুজ  পৌর শহর গড়ার লক্ষে ধারাবাহিক উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যহত আছে। 


keya