১০:২২ পিএম, ২১ এপ্রিল ২০১৯, রোববার | | ১৫ শা'বান ১৪৪০




মধুপুরে ভয়াভহ অগ্নিকান্ডে ৭ টি দোকান ভূস্মীভূত

০৯ নভেম্বর ২০১৮, ০৫:৪৩ পিএম | জাহিদ


হাফিজুর রহমান, টাঙ্গাইল : টাঙ্গাইলের মধুপুরে মির্জাবাড়ী বাজারে আগুন লেগে সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।  শুক্রবার ভোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

স্থানীয় প্রত্যেক্ষদোষীরা জানায়, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে শাহজাহানের সারের দোকানে প্রথমে আগুন লাগে।  এরপর আগুন একে একে পাশের দোকান গুলোতে লেগে যায়।  খবর পেয়ে মধুপুর ফয়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা দেলায়ার হোসেনের নেতৃত্বে একদল কর্মী ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।  ততক্ষণে বাজারের সাতটি দোকান পুড়ে ছাই হয়ে যায়।  এসময় ধনবাড়ী ফায়ার স্টেশনের একদল কর্মীও সহায়তা করতে ঘটনাস্থলে উপস্থিত হয়। 

এদিকে, ক্ষতিগ্রস্থ ও স্থানীয়রা কোটি টাকার ওপরে ক্ষয়ক্ষতির কথা জানালেও ফায়ার সার্ভিস বলছে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে এবং উদ্ধার করা হয়েছে ৫০ লাখ টাকার মালামাল। 

ঘটনাস্থল পরিদর্শন করেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব রমেন্দ্র নাথ বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, বণিক সমিতির সভাপতি সিদ্দিক হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অসিার রাজীব আল রানা, ইউপি চেয়ারম্যান শাহজাহান তালুকদারসহ স্থানীয় নেতৃবর্গ পরিদর্শন করেন এবং আর্থিক ও অন্যান্য সহযোগিতার ঘোষণা দেন।