২:২৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১




মানিকছড়িতে ঘুমন্ত যুবকেকে গলা কেটে হত্যা

২১ মে ২০১৯, ১১:২৬ এএম | জাহিদ


মারুফউজ্জামান রেজা, খাগড়াছড়ি : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের বড়বিল গ্রামে রাতে ঘরে ঢুকে ঘুমন্ত যুবক মো. রফিকুল ইসলাম (৩৫) কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিনটহরী ইউনিয়নের বড়বিল গ্রামের মো.ওহাব মিয়া সওদাগর এর ছেলে ৩ সন্তানের জনক মো. রফিকুল ইসলাম (৩৫) চট্টগ্রামের হোটেলবয় হিসেবে কাজ করত।  মাহে রমজানে হোটেল বন্ধ থাকায় ছুটি কাটাতে রফিক বাড়িতে আসে। 

প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে।  রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথার ডান পাশে কানের উপরের অংশে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত দিয়ে তার মৃত্যু নিশ্চিত করে ওরা পালিয়ে যায়।  পরে স্ত্রী রোকসানার কান্নাকাটিতে পাশের রুমে থাকা নানী বের হয়ে আসে এবং আত্মচিৎকার করলে অদূরের লোকজন ছুঁটে আসে এবং পুলিশকে খবর দেয় পরে পুলিশ ঘটনাস্থলে যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মোঃ আবদুর রশিদ বলেন, কে বা কারা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায় নি।  নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।  হত্যাকারীদের আটকে পুলিশ কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।