২:১১ এএম, ২৬ আগস্ট ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০




মননোয়ন পত্র জমা দিলেন বাবুল পাটোয়ারী

২০ মে ২০১৯, ০৮:৪১ পিএম | জাহিদ


কে.এম.রিয়াজুল ইসলাম, বরগুনা : বরগুনার তালতলীতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে বাবুল পাটোয়ারী তার মনোনয়ন পত্র দাখিল করেছে। 

সোমবার দুপুর ১টায় উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং কর্মকর্তা তারিকুল ইসলাম কাছে মনোনয়নপত্র জমা দেন পঁচাকোড়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আসমত আলী পাটোয়ারীর কনিষ্ঠ ছেলে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম  বাবুল পাটোয়ারী। 

এসময় উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাকির হোসেন চুন্নু মাষ্টার, সাংগঠনিক সম্পাদক কবির আকন, সদস্য তোফাজ্জেল ফকির, পঁচাকোড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু জাফর খোকন প্রমুখ। 

সহকারী রিটার্নিং কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন, আগামী কাল মনোনয়ন পত্র দাখিল করার শেষ দিন আজকে এই পর্যন্ত ভাইস চেয়ারম্যান পদে একজন মনোনয়ন পত্র দাখিল করেন। 

রেজাউল করিম বাবুল পাটোয়ারী বলেন, আমি সাধারন মানুষের অধিকার আদায়ের জন্য লড়বো।  আমার বাবার আদর্শকে পুঁিজ করে জনগনের পাশে থেকে কাজ করতে চাই।  আমার বাবাও ছিলো সাধারন জনগনের সেবক।  পাশাপাশি সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে নিজেকে সপে দিব।  

উল্লেখ তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২১ মে, যাচাই বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহার ৩০ মে ও ভোট গ্রহন ১৮ জুন। 


keya