২:৪২ পিএম, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার | | ১৮ সফর ১৪৪১




মুনিরীয়া যুব তবলীগ উত্তর রাউজান শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

১৮ মার্চ ২০১৯, ০৪:২১ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : ২৬ রজব ১৪৩৭ হিজরী, বুধবার মিরাজুন্নবী ছাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বরকতময় সময়ে খলিলুল্লাহ, আওলাদে মোস্তাফা, খলিফায়ে রাসুল (দ.) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু’র ‘বেছাল শরীফ স্মরণে ৬৬তম মিরাজুন্নবী ছাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম মাহফিল ও সালানা ওরছে হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু উপলক্ষে ইছালে ছাওয়াব মাহফিল আগামী ৩রা এপ্রিল, বুধবার কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরীফে অনুষ্ঠিত হবে। 

অনুষ্ঠিতব্য ইছালে ছাওয়াব মাহফিল উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ উত্তর রাউজান ১নং শাখার উদ্যেগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১৭ মার্চ) সন্ধ্যায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে মাস্টার মো.মহসিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মৌলানা মো.জমির উদ্দিন, অধ্যাপক মো.জাহাঙ্গীর আলম, মাস্টার মো.সোলায়মান, ওবাইদুল হান্নান সুরুজ, মো.নাছির উদ্দিন, মো.মোরশেদুল আলম, গোলাম মোহাম্মদ, মো.ইদ্রিস, মাস্টার মো.মোবারক প্রমূখ। 

মিলাদ ও কিয়াম শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর ফুয়ুজাত কামনা এবং মহান মোর্শেদে আজমের হায়াতে খিজরী ও রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।