৪:০১ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার | | ২৬ জমাদিউস সানি ১৪৪১




মুনিরিয়া যুব তবলীগ নিষিদ্ধ ও পীর মনিরুল্লাহকে গ্রেফতারের দাবিতে রাজপথে আবারো মিছিল- সমাবেশ

১৫ জানুয়ারী ২০২০, ০৯:৪৬ এএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ কয়েক মাস বিরতির পর আবারো মুনিরিয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধ ও তাদের পীরকে গ্রেফতারের দাবিতে রাজপথে বিশাল মিছিল ও সমাবেশ করেছে রাউজান উপজেলা যুবলীগ ও অঙ্গ সংগঠন। 

১৪ জানুয়ারী বিকালে রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাস থেকে কয়েক শতাধিক ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের বিশাল এক মিছিল বের হয়। 

উপজেলা যুবলীগের সভাপতি মুনিরিয়া বিরোধী আন্দোলনের মুখপাত্র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে মিছিলটি চট্টগ্রাম - রাঙ্গামাটি সড়কের মুন্সিরঘাটা হয়ে জলিল নগর বাস ষ্টেশানে গিয়ে সমাবেশ করে।  এসময় চট্টগ্রাম শহর ও রাঙ্গামাটি গামী যাত্রীবাহী বাস ও ছোট বড় যান চলাচল বন্ধ হয়ে পড়ে।  

জলিল নগর চৌরাস্তা মোড়ে অনুষ্ঠিত সমাবেশ যুবলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। 

প্রায় ঘন্টাব্যাপী সমাবেশে বক্তব্য রাখেন মুনিরিয়া বিরোধী আন্দোলনের মুখপাত্র পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা, উপজেলা যুবলীগের সহসভাপতি সারজু মোহাম্মদ নাছের, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শওকত হোসেন, পৌর যুবলীগের সভাপতি হাসান মোহাম্মদ রাসেল, সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকনসহ অনেকেই। 

সমাবেশে মুখপাত্র পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন শান্তির রাউজানে সন্ত্রাসী জঙ্গী সংগঠনকে নামতে দেয়া হবে না।  তিনি অভিযোগ করেন, মুনিরিয়ার পীর মুনিরুল্লাহ প্রকাশ্য চট্টগ্রাম শহরে ঘুরাফেরা করলেও পুলিশ তাকে গ্রেফতার করছেনা।  তিনি বলেন কোটিকোটি টাকার বিনিময়ে একটি মহলকে কাছে নিয়ে আবারো ধর্মীয় অনুভূতি নিয়ে রাউজানের মাটিতে রাজত্ব কায়েম করার চেষ্টা করছে।  তাদের এই স্বপ্ন কোনদিন বাস্তবে হতে দেবে না রাউজানের মানুষ। 

তিনি মুনিরিয়ার সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকল শ্রেণী পেশার লোকজনকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। 


keya