৯:৫৯ পিএম, ৮ আগস্ট ২০২০, শনিবার | | ১৮ জ্বিলহজ্জ ১৪৪১




মুফতি ওবায়দুল হক নঈমীর ইন্তেকালে এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক প্রকাশ

০৬ জুলাই ২০২০, ০৭:৪৫ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ শেরে মিল্লাত, মুফতিয়ে আহলে সুন্নত, শায়খুল হাদিস, আল্লামা মুফতি #ওবায়দুল_হক_নঈমী আজ বাদ আছর ইন্তেকাল করেন।   ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। 

তাঁর ইন্তেকালে মাইজভাণ্ডার দরবার শরিফ গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের বর্তমান সাজ্জাদানশীন, আওলাদে রাসুল, রাহনুমায়ে শরীয়ত ও পীরে তরীকত আলহাজ্ব হযরত মওলানা শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (মঃ) ও নায়েব সাজ্জাদানশীন আলহাজ্ব সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (মঃ) গভীর শোক প্রকাশ করেছেন এবং হুজুরের শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

মাইজভাণ্ডার দরবার শরীফের ঐতিহাসিক ২৭শে রবিউল আউয়াল মাহফিলে এবং আখেরী চাহার শোম্বা উপলক্ষে খুলশী খানকা শরীফে খতমে কোরআন, খতমে বোখারী ও খতমে মজমুয়ায়ে সালাওয়াতে রাসুল মাহফিলে হুজুর নিয়মিত সম্মানিত অতিথি ও প্রধান ওয়ায়েজ হিসেবে উপস্থিত থেকে আজিমুশশ্বান মাহফিলকে সাফল্য মন্ডিত করতেন। 

সাজ্জাদানশীন আলহাজ্ব সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (মঃ)জানান, তার বিদায়ে আমরা একজন পরম আপনজনকে হারিয়েছি।  হুজুরের সাথে সাজ্জাদানশীন কেবলার ঘনিষ্ট সম্পর্ক ছিল।  আজ ইন্তেকালের পূর্বক্ষনেও (আছরের পূর্বে) হুজুরের শারিরীক অবস্থার খবর নেয়ার জন্য সাজ্জাদানশীন কেবলা প্রতিনিধি পাঠিয়েছিলেন।  আল্লাহপাক রাব্বুল আলামীন হুজুরকে জান্নাতের আ'লা মকাম নসীব করুন।  আমিন।