১:৪১ পিএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




মোরেলগঞ্জে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

২২ জুন ২০১৯, ০৭:৪২ পিএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জের পশ্চিম বহরবুনিয়া গ্রামের কলেজ ছাত্র শাহিন হোসেন ফরাজী (২০) নামের যুবককে মোবাইল ফোনে ডেকে নিয়ে শনিবার সকালে হাতুড়িপেটা ও কুপিয়ে গুরুত্বর জখম করেছে দুর্বৃত্তরা। 

গুরুত্বর আহত ওই ছাত্রকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় একইদিনে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।  

অভিযোগে জানাগেছে, ঘটনারদিন (২২ জুন) শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে বহরবুনিয়া ইউনিয়নের পশ্চিম বহরবুনিয়া গ্রামের  মো. জাহাঙ্গীর ফরাজীর পুত্র বাগেরহাট পিসি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র শাহিন ফরাজীকে একই এলাকার বয়ারশিংহা গ্রামের সোহরাব চৌকিদারের পুত্র সজিব চৌকিদারের নের্তৃত্বে ৪-৫ জন একটি সংঘবদ্ধ দল ফুলহাতা বাজার এলাকায় ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে শাহিনকে শরিরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি হাতুড়িপেটা ও ধারালো অস্ত্র দিয়ে  মাথায় গুরুত্বর জখম করে ফেলে রেখে যায় ।  তাৎক্ষনিক স্থানীয় লোকজন ছুটে এসে ওই ছাত্রকে উদ্ধার করে চিকিৎসার জন্য মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।  

আহত শাহিন বলেন, সে বহরবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের একজন সদস্য।  

এ ঘটনায় আহত শাহিন ফরাজী বাদি হয়ে সজিব চৌকিদারকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।  

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, ছাত্রের মারপিটের অভিযোগ পেয়েছি।  তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

Attachments area