৫:৪০ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


মোরেলগঞ্জে গণসমাবেশকে ঘিরে সাজ সাজে সজ্জিত মাঠ

১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৭ পিএম | মাসুম


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে বঙ্গবন্ধু যুব সেন্টারের উদ্যোগে শনিবার বিকেল ৩টায় গণসমাবেশ ও গণসংগীত অনুষ্ঠানকে ঘিরে সাজ সাজে সজ্জিত মাঠ। 

প্রতিটি ইউনিয়ন থেকে সকাল থেকেই শুরু হবে মিছিল শহকারে নেতাকর্মীরা সমাবেত স্থান সোলমবাড়িয়া বালুর মাঠে।  সমাবেশের স্থানকে সাজানো হয়েছে সাজ সাজ রবে।  বর্তমান সরকারের উন্নয়নে ব্যাপক সফলতার কথা তুলে ধরে সমাবেশে প্রথম পর্বে রয়েছে উন্নয়নের গণসংগীত। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকছেন বাংলাদেশ আওয়ামীলীগ শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি এমআর জামিল হোসাইন। 

সভাপতিত্ব করবেন বলইবুনিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মাষ্টার খ.ম. লুৎফর রহমান।  

সমাবেশ স্থলকে ঘিরে সজ্জিত রাখা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সম্মলিত বিলবোর্ড। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সজ্জিত বিলবোর্ড।  লেখা রয়েছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা।  জাতীর পিতা বঙ্গবন্ধুর দেখানো পথেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, সমুদ্র জয়ের পথ মহাকাশ জয়, ১৬ কোটি বাংলাদেশে এখন ১১ লাখেরও বেশী রোহিঙ্গা জনগোষ্ঠী আশ্রয় নিয়েছে।  পদ্ধা সেতু কোন দলের সেতু নয় এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসের ফসল এটি ১৬ কোটি মানুষের সম্পদ এ রকম অসংখ্য উন্নয়নের শ্লোগান বিলবোর্ডে সজ্জিত করে রাখা হয়েছে। 

এ সমাবেশের বিষয়ে আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন বলেন, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, শিক্ষক, সাংবাদিক, কৃষক সাংস্কৃতিক সংগঠক ও পেশাজীবি রাজনৈতিক নেতাকর্মীরা এ সভামঞ্চ থেকে দেশের উন্নয়নের কথা তুলে ধরবে। 


keya