১১:৪২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭, রোববার | | ৩ মুহররম ১৪৩৯

South Asian College

পরিবারের দাবি অপহরণ

মিরসরাইয়ে ব্যবসায়ী নিখোঁজ

১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৪:৫৪ পিএম | সাদি


মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:  চট্টগ্রামের মিরসরাইয়ে জামিল আহম্মদ চৌধুরী নামে এক ব্যবসায়ী নিখোঁজের খবর পাওয়া গেছে।  তিনি গত ১২ সেপ্টেম্বর সকালে তার জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর গ্রামের চৌধুরী বাড়ি থেকে চট্টগ্রাম শহরের যাওয়া উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে নিখোঁজ হন। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়েছে।  তবে তার পরিবারের দাবি জামিল আহম্মদ চৌধুরীকে অপহরণ করা হয়েছে। 


নিখোঁজ জামিল আহম্মদ চৌধুরী স্ত্রী রেহানা আক্তার জানান, আমার স্বামীর জোরারগঞ্জ ইউনিয়নে মৎস্য প্রকল্প ছিল।  জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর গ্রামের বাসি সওদাগরের ছেলে এমরানের সাথে দীর্ঘ দিন ধরে জমি বেচাকেনা নিয়ে তার স্বামী জামিল আহম্মদ চৌধুরীর বিরোধ চলে আসছিল।  এর আগে একাধিক বার এমরান তার সন্তান ও স্বামীকে অপহরণের হুমকী দেয়। 

এছাড়া বাড়িতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।  গত ১২ সেপ্টেম্বর তার স্বামী ফোনে তাকে জানায় চট্টগ্রাম শহরে যাচ্ছেন।  পরের দিন তার স্বামীর মৎস্য ব্যবসায়ের পাটর্নার জনৈক নূর ইসলাম তাকে জানায় জামিল আহম্মদ চৌধুরী ফোন বন্ধ রয়েছে।  তিনি তখন পিত্রালয়ে ছিলেন। 

পরে তিনি বিষয়টি তার আত্মীয় স্বজনকে জানান।  গত ১৪ সেপ্টেম্বর সকালে জোরারগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।  তিনি দাবি করেন এমরান তার স্বামীকে অপহরণ করেছে। 


এবিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক এনায়েত উল্ল্যা জানান, বৃহস্পতিবার সকালে নিখোঁজ জামিল আহম্মদ চৌধুরীর স্ত্রী রেহানা আক্তার জোরারগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি ( নম্বর-৫০৯) করেছে।  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।