৮:৩১ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




মীরসরাইয়ে র‌্যাব’র অভিযানে ০২ ওয়ানশুটারগান, ০৬ রাউন্ড গুলি, বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ পিএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রাম : মীরসরাই থানাধীন তুলাবাড়িয়া এলাকায়  চালিয়ে সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে -৭। 

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী ও দুষ্কৃতিকারী ব্যক্তি বড় ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ঘটানোর উদ্দেশ্যে চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন তুলাবাড়িয়া এলাকায় অবস্থান করছে। 

উক্ত তথ্যের ভিত্তিতে আজ র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন তুলাবাড়িয়া এলাকার জনৈক মোঃ নুরুল ইসলাম @ জুনু এর নির্মাণাধীন ২য় তলায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ মহিন উদ্দিন (২১), পিতা- মোঃ নুরুল ইসলাম @ জুনু, গ্রাম- তুলা বাড়িয়া, পোঃ- কমল আলী বাজার, থানা- মীরসরাই, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করে। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে আসামীর শয়ন কক্ষে সুকৌশলে লুকানো অবস্থায় ০২ টি ওয়ানশুটার গান, ০৬ রাউন্ড গুলি, ০৯ টি রামদা, ০১ টি চাপাতি, ০১ টি চাইনিজ কুড়াল এবং ০১ মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাশকুর রহমান জানান , আসামী মোঃ মহিন উদ্দিনদীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে এবং সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে ত্রাশের রাজত্ব কায়েম করছে।  

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।