৫:০৭ পিএম, ২৪ নভেম্বর ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

মৌলভীবাজারে উৎসব মূখর পরিবেশে মোহনা টিভির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১১ নভেম্বর ২০১৭, ০২:৪৭ পিএম | মুন্না


সৈয়দ ফয়েজ আলী, মৌলভীবাজার প্রতিনিধি : উৎসব মুখর পরিবেশে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে  মৌলভীবাজারে উদযাপিত হলো মোহনা টিভির ৭ম বর্ষ বর্ষপূর্তি ও ৮বর্ষে পর্দাপন অনুষ্ঠান। 

শনিবার সকালে মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এডভোকেট রাধা পদ দেব সজল এর সভাপতিত্বে মৌলভীবাজার প্রেসক্লাবে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের নবর্নিবাচিত সভাপতি নেছার আহমদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম ও সাধারন সম্পাদক সৈয়দ উমেদ আলী। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন,আকমল হোসেন নিপু,সৈয়দ হুমায়েদ আলী শাহীন,দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ,সৈয়দ মহসিন পারভেজ,বকশি ইকবাল আহমদ প্রমূখ। 

পরে প্রেসক্লাব প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান  সড়ক প্রদক্ষীন করে প্রেসক্লাব প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।  আলোচনা সভা, র‌্যালী ও কেক কাটা এমসয় উপস্থিত ছিলেন, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি, সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দরা।