১০:৫২ পিএম, ১৮ নভেম্বর ২০১৮, রোববার | | ৯ রবিউল আউয়াল ১৪৪০




মালয়েশিয়ায় জয়যাত্রা টিভি'র পথচলা শুরু

৩১ অক্টোবর ২০১৮, ১১:১৮ এএম | মাসুম


এসএনএন২৪.কম : মালয়েশিয়ায় জয়যাত্রা টিভি'র পথচলা শুরু।  দেশটিতে বাংলাদেশী প্রবাসীদের সুখ-দু:খ তুলে ধরা ও তাদের কল্যানের প্রত্যয় নিয়ে পথচলা শুরু করলো আইপি চ্যানেল জয়যাত্রা টিভি।  প্রবাসী বাঙালী কমিউনিটির নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে জয়যাত্রা টিভির ব্যুরো অফিস উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়যাত্রা টিভির চেয়ারম্যান ও জয়যাত্রা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক হেলেনা জাহাঙ্গীর। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়যাত্রা টিভির মালয়েশিয়া ব্যুরো চিফ বিশিষ্ট সাংবাদিক এসএম রহমান পারভেজ। 

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের প্রাণকেন্দ্র বুকিত বিনতানে  অভিজাত  বাংলাদেশী মালিকানাধীন রসনা বিলাস রেস্টুরেন্টের হল রুমে এই বর্ণাঢ্য আয়োজনে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটির সকল নেতৃবৃন্দ, মিডিয়া কর্মী, ব্যবসায়ী,রাজনৈতিক ও বিশিষ্টজনরা। 

উদ্বোধনী অনুষ্ঠানে হেলেনা জাহাঙ্গীর বলেন, আমরা প্রবাসীদের সুখ-দু:খ দৃঢ়তার সঙ্গে তুলে ধরতে চাই।  আমাদের এই চ্যানেল হবে প্রবাসীদের আপনার কথা তুলে ধরার চ্যানেল।  এটাকে আপনারা নিজের চ্যানেল বলে ধরে নিবেন।  এটা আপনার কথা বলবে। 

কোনো প্রভাবশালীর রক্ত চক্ষু একে দমাতে পারবেনা।  অপ্রিয় সত্যকথা তুলে ধরাই হবে এর একমাত্র লক্ষ্য। 
সভাপতির বক্তব্যে সাংবাদিক এস এম রহমান পারভেজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং বাংলাদেশী প্রবাসীদের স্বার্থ রক্ষায় তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।