৮:৩৮ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


মালয়েশিয়ায় জয়যাত্রা ফাউন্ডেশনের আন্তর্জাতিক শাখা কমিটির আত্মপ্রকাশ

০১ নভেম্বর ২০১৮, ০১:১১ পিএম | জাহিদ


আশারাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি :  মালয়েশিয়ার কুয়ালালামপুরে সামাজিক সংগঠন  জয়যাত্রা ফাউন্ডেশন এর আন্তর্জাতিক শাখা কমিটি আত্মপ্রকাশ করেছে। 

বুধবার রাতে রাজধানী কুয়ালালামপুরের রসনা বিলাস রেষ্টুরেন্টে এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে কমিটি ঘোষনা করে উদ্ভোধন করা হয়।  সংগঠনের সভাপতি মোঃ মনির দেওয়ানের সভাপতিত্বে মাহবুবুর রহমান রুবেলের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন জয়যাত্রা টিভি ও জয়যাত্রা ফাউন্ডেশন এর চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর। 

রায়হান রাজুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মনিরুজ্জামান মনির,সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, এস এম পারভেজ, ফয়জুল্লাহ হক, ফরিদ উদ্দিন, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, শেখ আরমান, জাকির হেসেন, আরিফুল ইসলাম দিপু সহ আরো অনেকে। 

এ সময় সভাপতির বক্তব্যে মনির দেওয়ান বলেন, মূলত বিদেশের মাটিতে এই মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশী প্রবাসীদের সুখ - দুঃখে পাশে থাকা ও তাদের সার্বিক কল্যান সাধনই হবে এই জয়যাত্রা ফাউন্ডেশন এর মূল লক্ষ্য ও আদর্শ।  ফাউন্ডেশনের সার্বিক সফলতায় তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। 

প্রধান অথিতির বক্তব্যে হেলেনা জাহাঙ্গীর বলেন  দেশে ও বিদেশে বাংলাদেশী বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ডে জয়যাত্রা ফাউন্ডেশনের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশী বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশীরা।  এসময় চেয়ারম্যান হেলে না জাহাঙ্গীর কে সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেন প্রবাসীরা। 


keya