৭:০০ এএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


মালয়েশিয়া আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

২৩ জুলাই ২০১৮, ১১:২৮ এএম | জাহিদ


আশরাফুল মামুন, কুয়ালালামপুর (মালয়েশিয়া) প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযেগী সংগঠন। 

২২ জুলাই রবিবার সন্ধায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া'র কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।  সভায় শোক দিবসে বঙ্গ বন্ধুকে স্বরণ এবং তার আদর্শকে বুুকে ধারন করে দেশের জন্য কাজ করার অঙ্গীকার করেছেন উপস্থিত নেতা কর্মীরা। 

প্রস্তুুতি সভায় মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতা-কর্মী উপস্থিতিতে মো: মনির দেওয়ানকে ফুল দিয়ে যুব লীগে বরণ করে নেন তারা। 

সভায় ১৫ই আগষ্ট পালনে  কুয়ালালামপুর হোটেল রি-জেন্সীর বল রোমে মিলাদ আলোচনা সভা করার সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। 

মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হক জোসেফের উপস্থাপনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, সহ সভাপতি আব্দুল করিম, কাইয়ূম সরকার, দাতু আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, মামা সাংস্কৃতিক শিল্পী গোষ্টীর প্রতিষ্টাতা ইমদাদুল হক সবুজ মামা সহ আরো অনেকে।    


keya