১০:২২ এএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


মোংলায় ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

১৫ এপ্রিল ২০১৮, ১২:২২ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মংলায় চিংড়ী ঘের থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার সকালে উপজেলার মিঠাখালী ইউনিয়নের খাসেরডাঙ্গা গ্রামে বিলের একটি চিংড়ী ঘের থেকে বস্তাবন্ধী হাত-পা বাধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। 

এলাকার ইউপি সদস্য আশিক জানায়, শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় ভুবন মোহন হালদারের ছেলে দেব রঞ্জন হালদার (৫৫) রাতের খাবার খেয়ে পরিবারের সাথে ঘুমিয়ে পড়ে।  মিঠাখালী ইউনিয়নের খাসেরডাঙ্গা গ্রামে একই বাড়ীতে বসবাস করে শ্যালক সত্যেন হালদার ও দেব রঞ্জন হালদারের পরিবার।  শ্যালক সত্যেন হালদার এবং দেব রঞ্জন হালদার একই খাটে ঘুমানো ছিল।  দুর্বৃত্তরা কখন তাকে ঘুম থেকে উঠিয়ে নিয়ে খুন করা হয়েছে তা কিছুই বলতে পারেনী শ্যালক সত্যেন হালদার। 

শনিবার সকাল হলে তার স্ত্রী ও সন্তান তাকে খোজা-খুজি শুরু করে না পেয়ে এলাকাবাসীকে জানায়।  সকালে দেব রঞ্জর হালদারে বাড়ীর পশ্চিম-উত্তর দিকে, এলাকাবাসী বিলের একটি চিংড়ী ঘেরের মধ্যে বস্তা ভাসতে দেখে।  সেখানে গিয়ে বস্তার মধ্যে হাত-পা বাঁধা ও তার মধ্যে ইটদিয়ে ডুবানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। 

মংলা থানার ওসি তদন্ত তুহিন মন্ডল বলেন, সকালে ঘেরের মধ্যে বস্তাবন্ধী হাত-পা বাধাঁ একটি লাশ পাওয়া গেছে বলে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।  লাশটি ময়না তদন্তের জন্য সুরাতহাল রিপোর্ট তৈরী করে বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।  এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।