৯:৪০ পিএম, ৫ জুলাই ২০২২, মঙ্গলবার | | ৫ জ্বিলহজ্জ ১৪৪৩




মৌসুমী-ওমর সানীর ২৭ বছরের সংসারে ফাটল!

১৪ জুন ২০২২, ১১:৫৩ এএম |


এসএনএন২৪.কম: চলচ্চিত্র তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সম্পর্কে টানাপড়েন চলছে! চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে তাদের পাল্টাপাল্টি বক্তব্যে এমনটাই স্পষ্ট হয়েছে। 

জায়েদ খানের বিরুদ্ধে স্ত্রী মৌসুমীকে বিরক্ত করার অভিযোগ এনেছেন ওমর সানী। 

কিন্তু মৌসুমী জানান, জায়েদ তাকে কখনো অসম্মান করেনি, একসঙ্গে তাকে অনেক ভালো বলেও প্রশংসা করেন এই অভিনেত্রী।  ওমর সানী কেন এমন অভিযোগ করছেন সেটা তিনি বুঝতে পারছেন না। 

স্বামী-স্ত্রীর এমন পাল্টাপাল্টি বক্তব্যে সরগম ঢালিউড ইন্ডাস্ট্রি।  তাদের মধ্যে দূরত্বের বিষয়টি সহজেই অনুমেয়।  ওমর সানী অবশ্য মৌসুমীর সঙ্গে দূরত্বের কথা স্বীকারই করে নিয়েছেন।   

রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।  তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন।  এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। 

এদিকে সোমবার (১৩ জুন) এক অডিও বার্তায় মৌসুমী বিষয়টি নিয়ে একেবারে ভিন্ন মত দিয়েছেন।  জায়েদ খান তাকে কখনো অসম্মান বা বিরক্ত করেনি বলে জানিয়েছেন।   আর মৌসুমী ও ওমর সানীর এমন বক্তব্যে তাদের সম্পর্কে ফাটল ধরার বিষয়টি অনেকটাই স্পষ্ট!

এই নিয়ে ওমর সানী বলেন, ‘একই ছাদের নিচে বসবাস করেও দেড় মাসে ধরে আমাদের ফোনেও যোগাযোগ নেই।  একই বাড়িতে আছি।  চেষ্টায় আছি।  তাকে আমি সম্মান করেই কথা বলব, কারণ সে আমার সন্তানের মা, আমার স্ত্রী।  '

এর আগে ওমর সানী গণমাধ্যমে অভিযোগ করেন, মৌসুমীকে বিরক্ত করায় ডিপজলের ছেলের বিয়েতে পেয়ে জায়েদকে চড় মেরেছেন তিনি।  এতে ক্ষিপ্ত হয়ে পিস্তল বের করে সানীকে মেরে ফেলার হুমকি দেয় জায়েদ খান।  এরপরই বিষয়টি নিয়ে হৈচৈ পড়ে যায়।  জায়েদ অবশ্য তার বিরুদ্ধে সব অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। 

প্রসঙ্গত, ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন ওমর সানী ও মৌসুমী।  তাদেরকে বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি বলা হয়।  তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন ও ফাইজাহ।  বিবাহিত জীবনের ২৭ বছর চলছে এই মোসুমী-ওমর সানীর।  বড় পর্দায় একসঙ্গে প্রথম তারা হাজির হন ‘দোলা’ সিনেমায়।  এরপর তাদের দু’জনকে ‘আত্ম-অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’সহ অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়। 


keya