৫:৩৪ পিএম, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার | | ১৪ সফর ১৪৪১




মহেশখালীতে ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর ব্যবসা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত

০৪ জুলাই ২০১৯, ১০:১৬ এএম | নকিব


সরওয়ার কামাল, মহেশখালী প্রতিনিধি : ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড বহুমুখী বীমা প্রকল্প মহেশখালী আঞ্চলিক কার্যালয়ে ৩জুলাই সকাল ১১ টা থেকে সারাদিন ব্যাপী ব্যবসা ও উন্নয়ন সভা ২০১৯ইং, উপজেলার হেড অফিস পৌরসভার গোরকঘাটাস্থ ডাকবাংলোর পার্শ্বস্থ অফিসে উপজেলা ইনচার্জ মোহাম্মদ রফিক আলম জুয়েলের সভাপতিত্বে গ্রাহকদের নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজার জেলা ইনচাজ (এ.এম.ডি) নুরুল কবির বলেন, নিজের এবং স্ব-পরিবারের ভবিষ্যত কে উজ্জ্বল করতে হলে সকলের বীমা করা নিতান্তই প্রয়োজন, ব্যক্তি, পারিবারিক, গাড়ি, বাড়ি সহ সব কিছুর জন্য বীমা করা একান্ত প্রয়োজন, তিনি আরো বলেন,‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড একটি আদর্শবান ইন্স্যুরেন্স কোম্পানী। 

মহেশখালী উপজেলা ইনচাজ মোহাম্মদ রফিক আলম জুয়েল বলেন, সারা বাংলাদেশে ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর সু-নাম, সু-খ্যাতি রয়েছে এবং শীষ পর্য্যায়ের একটি ইন্স্যুরেন্স, এই ইন্স্যুরেন্স এর কার্যক্রম, দায়িত্বশীলদের ভদ্র ব্যবহার দেখে মহেশখালীর সবর্স্থরের জনগন ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর প্রতি ঝুকেঁ পড়েছে।  তিনি আরো বলেন, ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর সু-নাম, সু-খ্যাতি ও গণমানুষের মনেপ্রাণে স্থান করে নিয়েছে। 

বিশেষ অতিথিরা বলেন, সু-যোগ্য ইনচার্জ মোহাম্মদ রফিক আলম জুয়েলের এর দক্ষ পরিচালনায় ও বিচক্ষনতায় এবং তার সহযোগীদের সহযোগীতায় মহেশখালীর পাড়ায় মহল্লায় ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’ এর সু-নাম ছড়িয়ে ছিটিয়ে গেছে।  অবিশ্বাস্য হলে ও শতভাগ সত্য ইনচার্জ মোহাম্মদ রফিক আলম জুয়েলের দক্ষতার কারনে মাত্র ২দিনের মধ্যে মেয়াদ্ পূর্তির চেক ১৬ মার্চ-২০১৯ইং দুপুর ২টার দিকে গ্রাহককে বুঝিয়ে দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন-গ্রাহকের নাম মোঃ কামাল, পিতা-মৃত আছদ আলী, সাং-মধ্যম জাগিরাঘোনা, বড় মহেশখালী।  তার বার্ষিক কিস্তির পরিমান ছিল ৪৫০০শত টাকা, ১০ বছর মেয়াদ্, শেষে তাকে ৮৬,২৫০ অর্থ্যাৎ মুল টাকা ও লাভ সহ মাত্র ২ দিনের মধ্যে দিয়ে মহেশখালীতে ‘সান লাইফ ইন্সুরেন্স্ কোম্পানী লিমিটেড যাত্রা শুরু করেছেন মো. রফিক আলম জুয়েল। 

তিনি বলেন, ২০১৯ সালে ডিসেম্বরের মধ্যে ৪০ লক্ষ টাকা সারভেবিয়াল বেনেফিট দিবেন তাও ১ সাপ্তাহের মধ্যে, আগামী দিনের মেয়াদ্ পূর্তির টাকা সম্মানের সাথে খুব দ্রুতগতিতেই গ্রাহকের টাকা পেয়ে যাবে।  তথ্য নিয়ে জানাগেছে, ইনচার্জ মোহাম্মদ রফিক আলম জুয়েলের দক্ষ পরিচালনার মাধ্যমে তার সহযোগীদের সহযোগীতায় মহেশখালীর ৯টি ইউনিয়নে সুনামের সাথে ‘সান লাইফ ইন্সুরেন্স্ কোম্পানী লিমিটেড এর কার্যক্রম চালিয়ে যাচ্ছে বর্তমানে ১৪ হাজারের উপরে গ্রাহক রয়েছে। 

তারা আরো দৃঢ়তার সাথে বলেন, আগামী ২০২০ সালের মধ্যে মহেশখালী উপজেলায় প্রতিটি ঘরে ঘরে ‘সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’ এর গ্রাহক তৈরী হয়ে যাবে ইনশাল্লাহ। মেয়াদ পূর্তির চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বড় মহেশখালী (আরসি) মো. ফরিদুল আলম, হোয়ানক (আরসি) মো.শহিদুল ইসলাম, ছোট মহেশখালী (আরসি) মো. ফরিদুল আলম শাহিন, শাপলাপুর (বিএম) মো. মুজিবুল হক মানিক, হোয়ানক ইনচাজ শহীদুল্লাহ, মাতারবাড়ির (বিএম) আব্দু রহিম, ছোট মহেশখালীর (ডিসি) হাসিনা আক্তার, ধলঘাটার (বিএম) কৃষ্ণা, কালারমারছড়ার (ডিসি) মো. কামাল, কুতুবজোমের (বিএম) রুবি আক্তার, পৌরসভার (বিএম) ফরিদা পারভিন, পৌরসভার (বিএম) খদিজা বেগম। 

প্রধান অতিথি কক্সবাজার জেলা ইনচাজ নুরুল কবির সাহেব কে ফুলের তোড়ন দিয়ে বরণ করে নেন ছোট মহেশখালীর আমানুল্লাহ, অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সাইফুল ইসলাম।  উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় ৩০০ জনের মত ফিনালচিয়াট এসোসিয়েট উপস্থিত ছিলেন।