১২:৩৬ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




মোড়েলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নে বাজেট ঘোষনা

২৯ মে ২০১৯, ০৯:৪৮ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, বাগেরহাট  : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়ন পরিষদে আগামী ২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। 

(২৯ মে) বুধবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জনঅংশগ্রহণ, অংশিদারিত্ব, সু-শাসন প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে পঞ্চকরণ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের উপস্থিততে এ বাজেট ঘোষনা করা হয়।  বাগেরহাট জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার ২ কোটি ২৭ লাখ ২৮ হাজার ৫‘শ টাকার এই বাজেট ঘোষনা করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোড়েলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলজিএসপি প্রকল্পের জেলা ফ্যাসিলেটেটর শ্যামল কান্তি রায়, ইউপি সচিব মোঃ আব্দুল হালিম সরদার, অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ রউফ শেখ ও আঃ হাকিম খান, ইউপি সদস্য সোবহান মিয়া, সাখাওয়াত হোসেন মোল্লা, কামরুল মুন্সি, মিল্টন শেখ, দেলোয়ার হোসেন খলিফা, আঃ জলিল খান, তাওহীদ হাসান রাসেল, পংকজ ঘরামী, রেশমা বেগম প্রমুখ। 

সভায় ইউপি চেয়ারম্যন আব্দুর রাজ্জাক মজুমদার আগামী অর্থ বছরের অগ্রাধিকার ভিত্তিতে যে সকল উন্নয়ন মূলক প্রকল্প বাস্তাবায়ন করা হবে সে বিষয়ে আলোচনা করে নিজস্ব রাজস্ব আদায় বৃদ্ধিকরনের তাগিদ দেন।  সেই সাথে তিনি আগামী ২০১৯-২০ অর্থ বছরের ২ কোটি ২৭ লাখ ২৮ হাজার ৫‘শ টাকার

প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন।  সর্বশেষে বাল্যবিবাহ বন্ধ ও মাদকের অভিশাপ থেকে যুবসমাজকে রক্ষা করার অঙ্গিকারের মধ্য দিয়ে তিনি বাজেট সভার সমাপ্ত ঘোষনা করেন।