১০:২৭ পিএম, ২২ জানুয়ারী ২০২০, বুধবার | | ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১




মোড়েলগঞ্জের পুটিখালী ও বারইখালীতে প্রয়াত এমপি’র স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

১৪ জানুয়ারী ২০২০, ১০:৪৪ এএম | নকিব


এম.পলাশ শরীফ, বাগেরহাট: মোড়েলগঞ্জর পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।   


সোমবার বিকেলে পুটিখালী ইউনিয়ন মঙ্গলেরহাট বাজারে আয়োজিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের। 

সভায় প্রধাপন অতিথি হিসেবে আলোচনা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই- আলম বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, জেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাড. খান সিদ্দিকুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান শিকদার, মনিরুল ইসলাম জুয়েল, ইউনিয়ন যুবলীগের সভাপতি জিএম শহিদুল ইসলাম খোকন, যুবলীগ নেতা মাষ্টার জাহিদুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল মান্নান মিন্টু, শহিদুল ইসলাম মল্লিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

সভায় প্রধান অতিথি বলেন, প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন তার কর্মময় জীবন শুরু হয়েছে মানুষের সেবা থেকে, চিকিৎসা পেশা থেকে গরীব অসহায় মানুষের পাশে থেকেছেন।  ৯৬ সালে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী পরিষদের সমাজ সমাজ কল্যান প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন কালে বয়স্ক, বিধাব, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা ভাতার চালুর উদ্যোক্তা প্রনয়নকারি ছিলেন।  সেই সুবিধা আজ সারাদেশের মানুষ পাচ্ছেন।   আলোচনা শেষে প্রায়ত আ.লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।  দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।   
অপরদিকে  মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় ও বারইখালী ইউনিয়নবাসীর আয়োজনে ইউপি সদস্য মিজানুর রহমান বিপু’র উদ্যোগে ডা. মোজাম্মেল হোসেন স্মরণে মিলাদ, দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ শোক সভায় উপস্থিত ছিলেন থানা ওসি কেএম আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল প্রমুখ।