৭:০০ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ১৫ মুহররম ১৪৪০


মোড়েলগঞ্জে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

১১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৫ পিএম | সাদি


বাগেরহাট প্রতিনিধি: মোড়েলগঞ্জে সংবাদ সম্মেলন করেছে দুই ইউনিয়নের ছাত্রলীগ নেতা-কর্মীরা।  মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলা আওয়মী লীগ কার্যালয়ে বনগ্রাম ও মোড়েলগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। 

সংবাদ সম্মেলনে সদর ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিলন ও বনগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রুবেল সরদার তাদের লিখিত অভিযোগ পাঠ করেন। 

অভিযোগে বলা হয়, উপজেলার মোড়েলগঞ্জ সদর ইউনিয়ন ও বনগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে গত রবিবার (৯ সেপ্টেম্বর) উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত সম্পূর্ণ নিয়মবর্হিভূত ভাবে ও বিনা নোটিসে জামায়াত-বিএনপি সমর্থিত পরিবারের সদস্যদের নিয়ে এবং আর্থিকভাবে লাভবান হয়ে নিজেদের পছন্দের লোকজন দিয়ে কমিটি ঘোষণা করেন।  যা সম্পূর্ণ গঠনতন্ত্র বিরোধী। 

অভিযোগ করা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে আকষ্মিক ভাবে বর্তমান কমিটি বিলুপ্ত করে জামায়াত-বিএনপি সংশ্লিষ্ট পরিবারের সদস্যদের নিয়ে কমিটি গঠন করায় নির্বচনী কর্মকান্ড ব্যাহত হবে। 

সংবাদ সম্মেলন থেকে দুই ইউনিয়নের নব গঠিত এই বিতর্কিত কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রাখার দাবি জানানো হয়। 
 এদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটু জানিয়েছেন, সম্পূর্ণ নিয়মানুযায়ী ও গঠনতন্ত্র মোতাবেক ও পরিক্ষিতদের নিয়ে ওই দুই ইউনিয়নে ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। 

উপজেলা নেতৃবৃন্দর উপর আনিত অভিযোগ সঠিক নয়।   সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন ফরাজি, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সুমন, মাহমুদুল হাসান শুভ, সাজ্জাদুল ইসলাম জুয়েল সহ ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।