৪:০৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার | | ১০ মুহররম ১৪৪০


ময়মনসিংহের ফুলপুর পাইলট স্কুলের শিক্ষক অপু'র দাফন সম্পন্ন

০৭ জুলাই ২০১৮, ০৯:১২ পিএম | নকিব


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি : ফুলপুর পাইলট ম‌ডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুল আলম অপু'র ৩ স্থানে  নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। 

শনিবার সকাল ১০ টায় ময়মনসিংহে ১ম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।  সকাল সাড়ে ১১ টায় নিজ কর্মস্থল ফুলপুর পাইলট ম‌ডেল উচ্চ বিদ্যালয়ে ২য় নামাজে জানাযা এবং দুপুর ২ টায় নিজ গ্রাম  বওলা উচ্চ বিদ্যালয় মা‌ঠে তার ৩য়  নামা‌জে জানাজা অনুষ্ঠিত হয়। 

নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য  আসতে থাকে।  জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে।  জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

জানাযার নামাজে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, ফুলপুর পৌর মেয়র আমিনুল হক, নেত্রকোনা জেলা সমাজসেবা অফিসের সহকারি পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান, ফুলপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক শাহ কুতুব চৌধুরী, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, পৌর আওয়ামীলীগের সম্পাদক আতাউল করিম রাসেল, ফুলপুর পাইলট ম‌ডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্রাম হোসেনসহ স্কুলের শিক্ষক, ছাত্র, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।  তার মৃত্যুতে ফুলপুরের সর্বত্র শোকের ছায়া নেমে আসে। 

উল্লেখ্য, শিক্ষক মাহবুব আলম অপু  হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে শুক্রবার রাত ১:১০ মিনিটে মৃত্যুবরণ করেন।  তিনি বওলা উচ্চ বিদ্যাল‌য়ের সা‌বেক প্রধান শিক্ষক অাবুল কা‌শে‌ম তালুকদা‌রের পুত্র ও সা‌বেক ইউ‌পি চেয়ারম্যান অাবুল ফজল তালুকদা‌রের ভা‌তিজা।  মৃত্যুকা‌লে তি‌নি স্ত্রী ও ২ মে‌য়েসহ অসংখ্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।