৯:২৯ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


ময়মনসিংহে পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা গ্রেফতার

০৮ মে ২০১৮, ০৬:০৪ পিএম | জাহিদ


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে ভুয়া নাম ঠিকানা পরিচয়ে পাসপোর্ট করতে আসা দুই রোহিঙ্গাকে এক দালালসহ গ্রেফতার করেছে কোতোয়ালী পুলিশ। 

সোমবার বিকালে তাদেরকে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত রোহিঙ্গরা হলো, আনিছুর রহমান ও সালমা খাতুন।  এছাড়া গ্রেফতারকৃত দালাল হলো সাবিকুন্নাহার। 

কোতোয়ালী মডেল থানার ৩নং ফাঁড়ির টিএসআই আব্দুল খালেক জানান, সোমবার ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ পরিচালক অফিস থেকে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়।  এ সময় আনিছুর রহমান, পিতা আবু বকর সিদ্দিক, সাং রহমতপুর, থানা পার্বতীপুর, জেলা দিনাজপুর ও সালমা খাতুন, স্বামী আয়েত আলী, ঢাকাকে তাদের অপরসহযোগী নারী দালাল সাবিকুন্নাহার, স্বামী শাহ আলম, গঙ্গাছড়া রংপুরকে গ্রেফতার করা হয়। 

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ পরিচালক নুরুল হুদা জানান, সোমবার পাসপোর্ট অফিসে উলেখিতরা পাসপোর্ট আবেদন যথা নিয়মে জমা দিলে তাদের নাম ঠিকানা ও পরিচয় যাচাই বাছাইকালে তারা উলল্টা পাল্টা বক্তব্য প্রদান করে।  এতে তাদেরকে রোহিঙ্গা সন্দেহ হলে তিনি কোতোয়ালী পুলিশকে খবর দেন।  পুলিশের এসআই আব্দুল খালেক রোহিঙ্গা সন্দেহে আনিছুর রহমান, সালমা খাতুন ও তাদের সহযোগী সাবিকুন্নাহারকে গ্রেফতার করে। 

কোতোয়ালী পুলিশের ওসি মাহমুদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা রোহিঙ্গা কিনা তা যাচাই বাছাই চলছে।