৩:০১ পিএম, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার | | ৬ শা'বান ১৪৪১




ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

১৭ মার্চ ২০২০, ০৬:৩১ পিএম | নকিব


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ময়মনসিংহে ঝাঁকজমকপুর্ণ ভাবে উদযাপন করছে আ.লীগসহ বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ। 

কাক ডাকা ভোর থেকে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ, জেলা পুলিশ, জেলা প্রশাসন, সিটি কর্পোরেশন ও জেলা আওয়ামীলীগসহ সংগঠনের নেতাকর্মীরা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছেন। 

সোমবার (১৭ মার্চ) ভোরে নগরীর সাকিট হাউজ মাঠে সূর্যদয়ের সাথে সাথে শতবার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন ও একশত বেলুন উড়িয়ে দিনের শুভ সুচনা করা হয়। 

পরে সার্কিট হাউজ মাঠে ও জেলা পুলিশ লাইন্সে চেতনা অম্লানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা। 

এর আগে সকালে নগরীর কালিবাড়ি এলাকায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা মনি, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সহ-সভাপতি আমিনুল হক শামীম, দপ্তর সম্পাদক আবু সাঈদ দীন ইসলাম ফখরুল, মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন, মহিলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সামাজিক, সংস্কৃতিক সংগঠন, সাংবাদিক, রাজনৈতিক দলসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 


keya