৬:২২ এএম, ১২ জুলাই ২০২০, রোববার | | ২১ জ্বিলকদ ১৪৪১




মায়ের নামে বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | ফখরুল


উজ্জ্বল কুমার সরকার,কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের মিঠামইনে মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের তৃতীয় তলা ভবন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।  এর আগে মহামান্য রাষ্ট্রপতি চার দিনের সফরের অংশ হিসেবে রোববার দুপুর ১২টা ২০ মিনিটে হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলায় পৌঁছেন। 

এরপর মিঠামইন জেলা পরিষদ ডাকবাংলোর সামনে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়।  এ সময় রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব মোঃ আবদুল হাই, রাষ্ট্রপতির বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজের অধ্যক্ষ আবদুল হকসহ সরকারের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এদিন বিকেল সাড়ে ৪টায় মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ  দেন।  এতে জনপ্রতিনিধি, সুধী জনসহ আমন্ত্রিত লোকজন উপস্থিত ছিলেন। 

পরেরদিন সোমবার (১৩ মার্চ) নিজ বাসভবন থেকে দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে তিনি রওনা হয়ে দুপুর সোয়া ১২টায় ইটনা উপজেলায় পৌঁছবেন।  পরে দুপুর সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত পূর্বনির্ধারিত বিভিন্ন উন্নয়ন কাজ ও মহেশচন্দ্র বিদ্যানিকেতন পরিদর্শন, সরকারি আবদুল হামিদ কলেজের ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান এবং গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন।  অনুষ্ঠান শেষে জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রি যাপন করবেন। 

পরেরদিন মঙ্গলবার (১৪ মার্চ) ইটনা উপজেলা থেকে বেলা ১১:৪০ মিনিটে হেলিকপ্টারযোগে তিনি রওনা হয়ে দুপুর বারোটায় অষ্টগ্রাম উপজেলায় পৌঁছবেন।  পরে দুপুর পৌনে ১টা থেকে রাত ৮টা পর্যন্ত পূর্বনির্ধারিত অষ্টগ্রাম রোটারি ডিগ্রি কলেজের রজতজয়ন্তী অনুষ্ঠান, সুধী সমাবেশে যোগদান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করবেন।  অনুষ্ঠান শেষে জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রি যাপন করবেন। 

পরের দিন বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১০ টা থেকে ১১:১০ মিনিট পর্যন্ত পূর্বনির্ধারিত অষ্টগ্রাম উপজেলার সড়ক ও অন্যান্য উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।  পরে তিনি ওই দিন সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টারযোগে রওনা হয়ে দুপুর ১২:২০ মিনিটে বঙ্গভবনে পৌঁছবেন। 



keya