৯:৪৭ পিএম, ২৩ নভেম্বর ২০২০, সোমবার | | ৭ রবিউস সানি ১৪৪২




মায়ের মত সকল নারীকে সম্মান করতে হবে: পুলিশ সুপার আবিদা সুলতানা

১২ মার্চ ২০২০, ০৫:৫৫ পিএম |


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ   লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেছেন, মায়ের মত সকল নারীকে সম্মান করতে হবে। 

তবেই সকল সামাজিক অপরাধমুক্ত উন্নত সোনার বাংলা গড়ে উঠবে।  আগামী দিনে উন্নত বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের বেশি ভুমিকা রাখতে হবে। 

বৃহস্পতিবার আদিতমারী উপজেলার তিস্তা নদীর তীরবর্তি মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে শিক্ষার্থীদের দৈনিক সমাবেশে তিনি এসব কথা বলেন। 

পুলিশ সুপার আরো বলেন, সবাই মানুষ, শিক্ষার্থীদের ভাল মানুষ হতে হবে।  মানবিক গুনের মানুষ হতে পারলে দেশ অনেক দুর এগিয়ে যাবে।  এক সময় বিদ্যালয়ে মেয়েদের সংখ্যা অনেক কম ছিল।  এখন বিদ্যালয়ে মেয়েদের উপস্থিতি বেশি।  বাল্যবিয়ে করা যাবে না।  অন্যের বাল্যবিয়ে প্রতিরোধে সকলকে ভুমিকা রাখতে হবে।  মাদক এখন আগ্রাসী ভুমিকায় রয়েছে।  এ মাদক থেকে দুরে থাকতে হবে।  যে সমজে মাদক প্রবেশ করে, ওই সমাজের শান্তি নষ্ট হয়।  তাই মাদককে প্রতিরোধেও শিক্ষার্থীদের ভুমিকা রাখতে হবে।  অল্প বয়সে র্স্মাট ফোন ব্যবহার না করতে শিক্ষার্থীদের নির্দেশনা প্রদান করেন তিনি। 

এ সময় তার সাথে ছিলেন, আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম, মহিষখোচা ইউনিয়ন পরিষদের (ইউপি)  চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী ও  মহিষখোচা বহু মুখী উচ্চ বিদ্যালয়, কলেজের অধ্যক্ষ সারওয়ার আলম ও প্রতিষ্ঠানটির সকল শিক্ষক শিক্ষিকারা। 

এ সময় পুলিশসহ জরুরী বিভিন্ন সেবা প্রদানকারী সংস্থার মোবাইল নম্বর সম্বলিত ক্লাশ রুটিন কার্ড শিক্ষার্থীদের হাতে তুলে দেন পুলিশ সুপার আবিদা সুলতানা।