৪:১০ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার | | ২৬ জমাদিউস সানি ১৪৪১




যত বাধা আসুক মাঠ ছাড়বো না: ইশরাক

১৬ জানুয়ারী ২০২০, ০১:৫৭ পিএম | নকিব


এসএনএন২৪.কম: যত বাধা বিপত্তি আসুক শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। 

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ির দয়াগঞ্জ এলাকায় সকাল ১১টায় গণসংযোগ শুরু করে এ কথা বলেন তিনি। 

এদিকে, ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে আজকের দিনের নির্বাচনী প্রচার শুরু করেছেন।  আজিমপুর ও লালবাগ এলাকায় দিনভর ভোট চাইবেন ব্যারিস্টার তাপস। 

নির্বাচনী মাঠ চষে বাড়াচ্ছেন মেয়র প্রার্থীসহ কাউন্সিলরা। 

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছেন তারা।  সকাল থেকেই ঢাকার দুই সিটিতে বিভিন্ন দলের মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মাঠে চষে বেড়াচ্ছেন। 

এদিন ঢাকা উত্তরে আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম সকালে রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।  এ সময় ভোটারদের দুয়ারে দুয়ারে তিনি নৌকার পক্ষে ভোট চান। 


উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল রাজধানীর পান্থপথ থেকে নির্বাচনী প্রচার শুরু করেন।  সারাদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ করবেন তিনি। 

এ সময় তিনি হিন্দু ধর্মাবলম্বীদের আহ্বান করে বলেন, ভোট বর্জন না করে তারা যেন ধানের শীষে ভোট দিয়ে এর অন্যায়ের জবাব দেয়। 

হিন্দু ধর্মাবলম্বীদের পূজার দিনে পরিকল্পিতভাবে নির্বাচনের দিন নির্ধারণ করে তাদের অপমান করেছে সরকার ও নির্বাচন কমিশন বলে মন্তব্য করেন তিনি। 


keya