৯:২০ পিএম, ১০ জুলাই ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১




যশোরে আওয়ামীলীগ কর্মিকে কুপিয়ে হত্যা

০৪ মার্চ ২০২০, ১০:০৭ এএম | নকিব


মীর ফারুক, যশোর: শার্শায় আনিসুর রহমান নামে আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসী নাসির উদ্দিন। সন্ত্রাসী নাসির উদ্দিন কিছুদিন আগে বিদেশ থেকে দেশে আসে। 

পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডে ঘটনা ঘটতে পারে বলে পুলিশে প্রাথমিক ধারণা।  মঙ্গলবার সন্ধ্যার পর যশোর শার্শা কেরালখালী গ্রামে একটি চায়ের দোকানে এই ঘটনা ঘটে। 

নিহত আনিসুর রহমানশার্শা উপজেলা কেরাল খালী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। 

স্থানীয়রা বলেন সন্ধ্যা পর আনিসুর রহমান মোল্লাপাড়া এলাকায় সোহরাবের চায়ের দোকানে বসে গল্প করছিলেন। সে সময় নাসির উদ্দিন পিছন দিয়ে এসে চাইনিজ কুড়াল দিয়ে আনিসুর এর ঘাড়ে কোপ দেয় এবং হাতুড়ি দিয়ে বেশ কয়েকটি আঘাত করে। লোকজন কোন কিছু বুঝে উঠার আগে নাসির পালিয়ে যায়। সন্ত্রাসী নাসির একই গ্রামের হামজের আলীর ছেলে।  নিহত আনিসুর রহমান আওয়ামীলীগের আসন্ন কাউন্সিল ৪ ওয়াডে সভাপতির প্রার্থী ছিলেন বলে জানান গ্রামবাসী। 

শার্শা থানা অফিসার  ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে। তিনি বলেন,আমরা ধারণা করছি পূর্ব শত্রুতার জের ধরে খুন করা হয়েছে।  তদন্ত করার পরেই প্রকৃত সত্য উদঘাটন হবে। তিনি আরো বলেন এই হত্যাকান্ডের বিষয়ে মামলার প্রস্তুতি ও সন্ত্রাসী নাসির উদ্দিনকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।