৮:৪১ পিএম, ২০ আগস্ট ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯


যেসব রাশির মধ্যে খুব ভালো বন্ধুত্ব জমে!

০৬ জুন ২০১৮, ০৭:২২ পিএম | সাদি


এসএনএন২৪.কম : বন্ধুত্বের দিনক্ষণ নেই।  নেই কোনো পূর্বপ্রস্তুতি।  জীবনের বিভিন্ন ধাপে প্রত্যেকের জীবনে এমন কিছু মানুষ আসে, যাদের সঙ্গে রক্তের টান না থাকলেও আত্মার বা আন্তরিক টান থাকে।  মিশতে মিশতে কখন যে বন্ধুত্ব হয়ে যায়, তা হয়তো নিজেরাও জানেন না।  নানাবিধ সূত্র ধরেই তৈরি হয় বন্ধুত্ব।  কখনো কখনো পরিবারের মধ্যে বা বাইরেও বন্ধুত্বের শুরু হয়। 

আবার ঠুনকো আঘাতেই কখন যে বন্ধুত্ব ভেঙে যায়, তা-ও বলা মুশকিল।  তবে জ্যোতিষ শাস্ত্র বলছে ভিন্ন কথা।  শাস্ত্রমতে, কিছু রাশির মধ্যে একবার বন্ধুত্ব হলে, সেই বন্ধুত্ব ভাঙা যায় না।  এই জুটিগুলো সবচেয়ে ভালো-

বৃষ-মীন
এ দুটি রাশি চরিত্রগতভাবে পুরোটাই আলাদা।  কারণ মীন রাশির জাতকরা নিজেকে যতটা গুটিয়ে রাখেন, ততটাই তাকে বাইরে নিয়ে আসার চেষ্টা করেন বৃষ রাশির জাতকরা।  বৃষ রাশির জাতকরা কোনো পরিস্থিতিতেই বন্ধুকে ছেড়ে যান না। 

মকর-ধনু
মকর রাশির ওপর যে কেউ ভরসা করতে পারেন।  তাদের সঙ্গে মনের মিল হয়ে যায় ধনু রাশির।  দু’জনের মানসিকতা এক রকমের হওয়ায়, এরা কেউ কাউকে ছেড়ে যান না। 

মিথুন-মকর
মিথুন রাশির জাতকরা খুবই খেয়াল রাখেন বন্ধুর।  অন্যদিকে মকর রাশির জাতকরা হন বিশ্বাসী, মজাদার চরিত্রের।  ফলে অদ্ভুতভাবে দু’জনের বন্ধুত্ব দারুণভাবে খাপ খেয়ে যায়!

কর্কট-ধনু
ধনু রাশির স্বাধীনচেতা মনোভাবকে সামলাতে সবসময় পাশে থাকেন কর্কট রাশির জাতকরা।  আর কর্কটের গুটিয়ে থাকা মনোবৃত্তিকে সরিয়ে স্বাধীনভাবে বাঁচার উদ্যম এনে দেন ধনু রাশির জাতক বা জাতিকারা।  ফলে তারা খুব ভালো বন্ধু হতে পারেন।