১:২৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০, রোববার | | ২ সফর ১৪৪২




রাউজানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

১৬ মে ২০২০, ০৪:২৫ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ রাউজানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।  উপজেলা প্রশাসনের আয়োজনে ১৬ মে শনিবার এই উপহার বিতরণ করা হয় উপজেলা পরিষদ হল রোমে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিকসন চৌধুরীর সঞ্চালনায় এখানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামসহ আরো অনেকেই। 

জানা যায়, রাউজানের হলদিয়া ইউনিয়নের আংশিক এলাকায় কয়েক শতাধিক মারমা সম্প্রদায়ের বসবাস।  সেখানের পিছিয়ে থাকা উপজাতীয় নৃ-গোষ্ঠিকে শিক্ষায় ও সামাজিক ভাবে উন্নত জীবন যাপনে উৎসাহ দিতে মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন ভাবে উদ্যােগ গ্রহন করে। 

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর প্রস্তাবনায় প্রায় দুই শতাধিক ছাত্রছাত্রীর জন্য প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন রাউজানের নৃ-গোষ্ঠি জন্য।  উপহার সামগ্রীর মধ্যে ছিল, বাই সাইকেল, শিক্ষা উপকরণ, খেলাধূলার সরমঞ্জাম, রেইনকোট ও শিক্ষা বৃত্তি।