৫:০২ পিএম, ২১ জানুয়ারী ২০১৮, রোববার | | ৪ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

রাউজানে দুই মামলায় ছয় ছিনতাইকারী আটক

১৪ জানুয়ারী ২০১৮, ১২:২৭ এএম | নিশি


প্রদীপ শীল, রাউজান (চট্টগ্রাম) : রাউজান থানা পুলিশ দুটি মামলায় ছয় ছিনতাইকারী আটক করেছে।  দুটি মামলার মধ্যে একটি অপহরণ অপরটি ছিনতাইয়ের।  দুটি ঘটনায় আসামী হয়েছে সাতজন।  অভিযানে ছিনতাইকারীদের আটক করা হয় ১২ জানুয়ারি শুক্রবার রাতে। 

ঘটনার বর্ণনায় জানা যায় গত ১০ জানুয়ারি রাতে একদল ছিনতাইকারী উরকিরচরের জিয়া বাজারের শহিদুল­াহ নামের এক ব্যবসায়ীকে বাড়ী যাওয়ার পথে হারপাড়া গ্রামের নিরিবিলি রাস্তায় আটকিয়ে তার ব্যাগে থাকা এক লাখ ২০ হাজার টাকাসহ কয়েকটি মোবাইল ফোন ছিনতাই করে নেয়। 

এসময় ছিনতাইকারীদের হাতে থাকা চাকুর আঘাতে ব্যবসায়ী সহিদুল­াহ(২২) আহত হয়।  পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠায়।  এই ঘটনার পর খতিজা খাতুন নামের এক মহিলা পুলিশের কাছে অভিযোগ নিয়ে যায় তার পুত্র জাবেদকে তার কয়েক যুবক অপহরণ করে নিয়েছে।  এই ঘটনায় তিনি মামলা করেন ছয় জনের নামে।  পুলিশ এই অভিযোগ পেয়ে কৌশলে অপহৃত ব্যক্তিকে উদ্ধারে মাঠে নামে। 

সর্বশেষ জানতে পারে জাবেদকে আটকে রাখা হয়েছে তার সঙ্গীয় ছিনতাইকারীরা।  পুলিশ ঘটনার বিষয়টি পরিষ্কার হয়ে জাবেদের অবস্থান নিশ্চিত হয়।  তাকে নোয়াপাড়ার একটি পরিত্যাক্ত ভবন থেকে বন্দি অবস্থা থেকে উদ্ধার করে।  ঘটনায় জড়িতদের অবস্থান চিহ্নীত করে অন্য পাঁচ ছিনতাইকারীকে অটক করতে সক্ষম হয়। 

আটক ছিনতাইকারীদের মধ্যে নাম সুমন, সাজ্জাদ, মুন্না, অভি, সাহেদ,শুক্কুর ও জাবেদ।  ইসহাক নামের অন্য একজন পালিয়ে রয়েছে।  মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাবেদ মিয়া বলেছেন এই ঘটনায় জাবেদসহ অন্য ছয়জনকে ছিনতাই মামলার আসামী।  এই মামলার বাদি ছিনতাইয়ের শিকার শহিদুল­াহ। 

অপর মামলাটি করেছে ছিনতাইকারী জাবেদ এর মা।  এই অপহরণ মামলাটির আসামী করা হয়েছে পলাতক ইসহাকসহ আট জস। 

Abu-Dhabi


21-February

keya