২:০৩ পিএম, ২ মার্চ ২০২১, মঙ্গলবার | | ১৮ রজব ১৪৪২




রাউজান পাহাড়তলী শেখপাড়া গাউসিয়া কমিটির দ্বি-বার্ষিক কাউন্সিল

১৭ জানুয়ারী ২০২১, ১১:২৩ এএম |


এসএনএন২৪.কমঃ গাউসিয়া কমিটি বাংলাদেশ পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া ইউনিট শাখার দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। 

গাউসিয়া মোহাম্মদীয় সিনিয়র মাদ্রাসায় অনুষ্ঠিত কাউন্সিল-এ ইউনিয়ন গাউসিয়া কমিটির নেতৃবৃৃন্দরা উপস্থিত ছিলেন। 

এতে প্রকৌশলী নজরুল ইসলামকে সভাপতি ও আরিফুল ইসলাম মাসুদকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

এছাড়া মোহাম্মদ নুরুল আলম কোম্পানী, নাসির উদ্দিন রকি, মোহাম্মদ মামুুন সওদাগর, আব্বাস উদ্দিন ফারুকী, মো. মামুনকে সহ-সভাপতি করা হয়েছে। 

২০২০-২০২২ সালের জন্য গঠিত কমিটির অন্য কর্মকর্তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান নূর, সাংংগঠনিক সম্পদক মাসুদ কায়সার রানা, সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন তাওহিদ, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, সহ-অর্র্থ সম্পাদক গিয়াস উদ্দিন শাকিল, দপ্তর সম্পাদক আরমান, সহ-দপ্তর সম্পাদক রোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শওকত আলী ইমন, সহ-প্রচার ও প্রকাশনা সমম্পাদক মো. মাহফুজ, দাওয়াতে খায়র সম্পাদক মোহাম্মদ তাসিফ, সহ-দাওয়াতে খায়র সম্পাদক  মোহাম্মদ আরিফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কুতুব উদ্দিন সাব্বির, সমাজসেবা সম্পাদক মো. ইমন  ও সহ-সমাজসেবা সম্পাদক নাছির উদ্দিন লিটন।  

এতে গাউসিয়া কমিটি পাহাড়তলী সভাপতি, ফজল আাকবর, সিনিয়র সহ-সভাপতি আবদুল মাবুদ খান, সহ-সভাপতি হাজী মমতাজ মিয়া, সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রকি, অর্থ সম্পপাদক সাহেদুর রহমান সাহেদ, দাওয়াতে খায়র সম্পাদক হাফেজ ইস্কান্দর ও শেখপাড়া ইউনিট শাখার সাবেক সভাপতি মীর আসলাম তালুকদার প্রমূখ উপস্থিত ছিলেন।