৪:৪৪ এএম, ২৩ জানুয়ারী ২০২১, শনিবার | | ৯ জমাদিউস সানি ১৪৪২




রাউজান স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে ৪৫৭ শিক্ষার্থীর বিপরীতে লটারিরতে ভর্তির সুযোগ পেল ১২০জন

১১ জানুয়ারী ২০২১, ০৫:১৬ পিএম |


প্রদীপ শীল, রাউজানঃ করোনা পরিস্থিতির জন্য সরকারি সিদ্ধান্ত মোতাবেক রাউজান আর আর এসি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে লটারির মাধ্যমে ১২০জন শিক্ষার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। 

লটারির মাধ্যমে বিজয়ী হয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির সুযোগ পেয়েছেন ১২০ জন শিক্ষার্থী। 

সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের সভাপতি ও ভর্তি কমিটির সভাপতি ইউএনও জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে লটারির মাধ্যমে ভর্তি কার্যক্রম আনুষ্ঠান সম্পন্ন হয়।  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন এসিল্যান্ড অতীশ দর্শী চাকমা, ভর্তি কমিটির সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহমেদ, সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামন চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল কুদ্দুস,সহকারী প্রধান শিক্ষক অজিত কুমার বড়–য়া, শিক্ষক ফিরোজ আহম্মদ, বিপ্লব দাশ, মোহাম্মদ আলী, জসিম উদ্দিন, মোশারফ হোসেন চৌধুরীসহ ভর্তি ইচ্চুক শিক্ষার্থী ও অভিভাবক এবং সাংবাদিক বৃন্দ।  

জানা যায়, এবার রাউজান আর আর এসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন করেন ২৩১জন ছাত্রীসহ ৪৫৭জন শিক্ষার্থী।  এছাড়া শিক্ষক কোটা ও প্রতিবন্ধী কোটায় ভর্তির সুযোগ পাবে ৬জন শিক্ষার্থী।