১১:৩৩ এএম, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার | | ১০ রবিউস সানি ১৪৪০




রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাসহ গ্রেফতার দুই

১১ মার্চ ২০১৮, ০৮:৪২ পিএম | সাদি


আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় ২৫ পিচ ইয়াবা সহ শিলক ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন প্রকাশ ভেড়া গিয়াস (৩০) ও একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামী ইলিয়াছ তালুকদার প্রকাশ বুইল্ল্যা (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার (১০ মার্চ) রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।  রবিবার (১১ মার্চ) সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। 

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার রাত ১০টার দিকে উপজেলার শিলক ইউনিয়ন মহিলা কলেজের সামনে থেকে ২৫ পিচ ইয়াবাসহ গিয়াস উদ্দিন প্রকাশ ভেড়া গিয়াসকে গ্রেফতার করা হয়।  দীর্ঘদিন ধরে তাঁর বিরুদ্ধে ইয়াবা বড়ি বিক্রি ও সেবনের অভিযোগ আসছিল। 

থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  পৃথক অভিযানে উপজেলার পদুয়া ইউনিয়নের নাপিত পুকুরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল হাফেজের পুত্র ইলিয়াছ তালুকদার প্রকাশ বুইল্ল্যাকে গ্রেফতার করা হয়।  বুইল্ল্যার বিরুদ্ধে বান্দরবান, রাঙ্গামাটি, চন্দ্রঘোনা ও রাঙ্গুনিয়া থানায় অপহরণ, অবৈধ অস্ত্র ও মাদক সহ ৮টি মামলা রয়েছে।  দুই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা আছে। ’