২:৫৭ এএম, ১৯ জানুয়ারী ২০২০, রোববার | | ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১




রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

০৪ ডিসেম্বর ২০১৯, ০৫:২৬ পিএম | নকিব


এসএনএন২৪.কম: রাঙামাটির নানিয়ারচরে সোভা চাকমা ওরফে গিরি চাকমা (৪০) নামে ইউপিডিএফের (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

উপজেলার দুর্গম সাবেক্ষং ইউনিয়নের বড়পুল এলাকা থেকে বুধবার (৪ নভেম্বর) সকালে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোভা চাকমা ওরফে গিরি চাকমা ওই এলাকার বাসিন্দা গোপাল চন্দ্র চাকমার ছেলে।  তিনি ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্য বলে জানা গেছে। 

রাঙামাটি জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কর্মকর্তা একে নজিবুল ইসলাম জানান, ভোরে উপজেলার এগোরুইল্লা ছড়ায় ইউপিডিএফ মূল দলের একজনকে গুলি করে হত্যা করা হয়েছে।  ঘটনাস্থল দুর্গম এলাকা, নেটওয়ার্কের বাহিরে। 

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, সকালে সাবেক্ষং ইউনিয়নের বড়পুল এলাকায় একটি গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।  খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। 

তিনি আরও জানান, সোভা চাকমা ওরফে গিরি চাকমা ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী হিসেবে এলাকায় পরিচিত।  ময়নাতদন্তের জন্য মরদেহটি রাঙমাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

এ বিষয়ে ইউপিডিএফ মুখপাত্র ও গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমা জানান, বিষয়টি আমরা এখনও নিশ্চিত নই।  খোঁজখবর নিয়ে জানাচ্ছি। 


keya