৮:২৫ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৭ মুহররম ১৪৪০


রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি গঠিত

০১ ডিসেম্বর ২০১৭, ১২:৫১ এএম | সাদি


জিয়াউর রহমান জুয়েল, রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বেসরকারী টিভি চ্যানেল এস.এ টিভির রাঙামাটির প্রতিনিধি ও সিএইচটি লাইভ অনলাইন টিভির বার্তা প্রধান মোহাম্মদ সোলায়মান।  

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশন (ইনডিপেনডেন্ট নিউজ) ও দৈনিক মানবকন্ঠ’র রাঙামাটি প্রতিনিধি হিমেল চাকমা।  বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাঙামাটি শহরের কাঠালতলীস্থ রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে দুপুরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন এশিয়ান টিভি ও দৈনিক মানবজমিনের রাঙামাটির প্রতিনিধি আলমগীর মানিক।  যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন ‘ দ্যা ডেইলী বাংলাদেশ টুডে’র রাঙামাটি প্রতিনিধি মো. শফিকুর রহমান। 

নির্বাচন পরিচালনা করেন রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক এবং রাঙামাটি রিপোটার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের রাঙামাটি প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমা। 

ইউনিয়নের নব নির্বাচিত কমিটি এবং  বিদায়ী কমিটির নেতৃবৃন্দ সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কর্মকর্তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  নতুন কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ এবং বিদায়ী কমিটির নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সরকারী বেসরকারী সকল প্রতিষ্ঠানসমূহ, আইন শৃঙ্খলা বাহিনী, সকল রাজনৈতিক সংগঠনসহ ব্যাক্তি বিশেষে সবার সহযোগীতা কামনা করেছেন। 

সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ জেলায় কর্মরত সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেন।