৮:০৯ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


রাজবাড়ীতে আবারও গৃহবধূকে জবাই করে হত্যা

০৮ আগস্ট ২০১৮, ১১:৫২ এএম | জাহিদ


এম.মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে ৫দিনের ব্যাবধানে আবারও গৃহবধূকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। 

এবার মঙ্গলবার (৭আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলা সদরের বানিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে গৃহবধূ আদুরী বেগম (২৫) এর জবাই করা লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 

নিহত আদুরী বেগম বানীবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের ৮নং ওয়ার্ডের রড শ্রমিক মিজানুর রহমানের স্ত্রী। 

নিহত গৃহবধূর শ্বশুড় করিম মৃদ্ধা জানায়, গত দুই মাস আগে তার ছেলে মিজানুর কক্সবাজারের উখিয়ায় রড মিস্ত্রির কাজে গেছে।  গৃজবধূ আদুরী তার কোলের দুই ছেলে সন্তানকে নিয়ে একটি ছাপড়া ও পাটকাঠির বেড়ার ঘরে থাকতো। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শিশুদের কান্নার শব্দ শুনে ঘরে গিয়ে দেখা যায় বিছানার উপরে আদুরীর গলাকাটা লাশ।  শিশুদের হাতে পায়ে ওদের মায়ের রক্ত লেগে আছে।  পরে স্থানীয় মেম্বার কে খবর দেওয়া হয়। 

সদর থানার এস আই বদিয়ার রহমান জানান,খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে।  হত্যাকারী গলাকেটে হত্যাকান্ড ঘটিয়েছে।  সুরতহাল রিপোর্ট শেষে হত্যার সঠিক কারন অনুসন্ধ্যানে লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যাকান্ডে জরিতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে। 

উল্লেখ্য, ৩ আগষ্ট শুক্রবার জেলা সদরের পশ্চিম মূলঘর থেকে দাদী ও নাতনীর জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায়  অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের হলেও এখন পর্যন্ত ঘটনার সঠিক কারন ও হত্যাকারীদের কে সনাক্ত করতে পারেনি পুলিশ।