৩:২১ পিএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী নিহত

৩১ মে ২০১৯, ০৩:৫১ পিএম | জাহিদ


এম.মনিরুজ্জামান, রাজবাড়ী : শুক্রবার রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে মৌ [২২] নামের পরীক্ষাথী সড়ক দুর্ঘটনায়  নিহত ও তার বাবা আহত হয়েছেন।   মৌ আক্তার রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কৌজুড়ী এলাকার মমিন শেখের মেয়ে। 

বালিয়াকান্দি থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের জাহানারা গার্ডেন এলাকায় ট্রাক চাপায় একজন নিহত হয়েছেন। 

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে ট্রাক্টরচাপায় নিহত হয়েছেন মৌ আক্তার (২২) এক পরীক্ষার্থী ও তার বাবা মমিন শেখ আহত হন।  স্থানীয়রা উদ্বার করে তাদের রাজবাড়ী সদর হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৌ আক্তারকে মৃত্যু ঘোষনা করেন। 

উল্লেখ্য,মৌ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কৌজুড়ী এলাকার মমিন শেখের মেয়ে এবং বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ঘোনারঘাট পদমদী গ্রামের আসাদ শেখের স্ত্রী। 

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমুল হুদা জানান, শুক্রবার সকালে মৌ তার বাবার মোটরসাইকেলে বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি পাইলট হাইস্কুল কেন্দ্রে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা দিতে যাচ্ছিলেন।  বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের জাহানারা গার্ডেন এলাকায় পৌঁছালে একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।  এতে ঘটনাস্থলেই মৌ নিহত ও তার বাবা আহত হন।  ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। 


keya