১০:৫৩ পিএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

রাজশাহীর টার্গেট ১৩৫

১১ নভেম্বর ২০১৭, ০৪:১০ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : সিলেটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্ব শেষে ঢাকায় আবারও ক্রিকেট ফিরেছে।  প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ব্যাট হাতে ১৩৪ রান সংগ্রহ করেছে মাশরাফির রংপুর রাইডার্স। 

মিরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শনিবার বেলা একটায় মাঠে নামে দু’দল। 

রংপুরের ওপেনিংয়ে নামেন জনসন চার্লস এবং অ্যাডাম লিথ।  দু’জনই বিদায় নেন খুব দ্রুত।  চার্লস ২ আর লিথ ৪ রান করে সাজঘরে ফেরেন।  তিন নম্বরে নামা মোহাম্মদ মিঠুন ১৫ বলে করেন ১৮ রান।  ৪ রান করে আউট হন থিসারা পেরেরা। 

রংপুরের বিদেশি তারকা রবি বোপারা ৫১ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ৫৪ রান।  শাহরিয়ার নাফিসের ব্যাট থেকে আসে ২৩ রান।  তার ৩১ বলের ইনিংসে মাত্র দুটি বাউন্ডারির মার ছিল।  জিয়াউর রহমান ১০ বলে ১১ রান করে অপরাজিত থাকেন। 

রাজশাহীর স্পিনার মেহেদি হাসান মিরাজ ৪ ওভারে ১৯ রান খরচায় তুলে নেন একটি উইকেট।  ফরহাদ রেজা ৪ ওভারে ২৮ রান খরচায় নেন ২টি উইকেট।  পাকিস্তানি পেসার মোহাম্মদ সামি ৪ ওভারে ১৯ রানের বিনিময়ে উইকেট পাননি।  কেরসিক উইলিয়ামস ৪ ওভারে ৩৪ রান খরচ করে নেন একটি উইকেট।  জেমস ফ্রাঙ্কলিন ৩ ওভারে ১৪ রান দিয়ে নেন ১টি উইকেট।  নিহাদুজ্জামান এক ওভার বল করে ৯ রান দিয়ে কোনো উইকেট পাননি। 

রংপুর রাইডার্স: জনসন চার্লস, অ্যাডাম লিথ, জিয়াউর রহমান, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, শাহরিয়ার নাফিস, থিসারা পেরেরা, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), আব্দুর রাজ্জাক, লাসিথ মালিঙ্গা, নাজমুল ইসলাম। 

রাজশাহী কিংস: লেন্ডল সিমন্স, মুমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহিম (অধিনায়ক), নিহাদুজ্জামান, জেমস ফ্রাঙ্কলিন, ম্যালকম ওয়ালার, ফরহাদ রেজা, মেহেদি হাসান, কেসরিক উইলিয়ামস, মোহাম্মদ সামি। 

Abu-Dhabi


21-February

keya