৩:১০ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

রাজশাহীর বিপক্ষে কুমিল্লার সহজ জয়

১৩ নভেম্বর ২০১৭, ১২:৫৭ এএম | সাদি


এসএনএন২৪.কম : রাজশাহী কিংসের বিপক্ষে বড় জয় পয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  মুশফিকুর রহিমদের ৯ উইকেটে হারিয়েছে মোহাম্মদ নবীর দল।  প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে মাত্র ১১৫ রান তুলতে সমর্থ হয় রাজশাহী।  জবাবে মাত্র এক উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে কুমিল্লা। 

১১৬ রানের ছোট্ট লক্ষ্যে খেলতে নেমে ঝড় তুলেছিলেন লিটন দাস।  তবে শেষ পর্যন্ত বড় ইনিংস খেলতে পারেননি এই ব্যাটসম্যান।  মাত্র ১২ বলে ২৩ রানে ফিরে যান তিনি।  এরপর বাকি পথটুকু ভালোভাবেই পার করেন ইমরুল কায়েস ও জস বাটলার।  ৩৯ বলে ৫০ রান করেন বাটলার।  অপরপ্রান্তে ৪১ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন ইমরুল। 

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র স্কোরে মাত্র ১১৫ রানই তুলতে সক্ষম হয় রাজশাহী কিংস।  ইনজুরি কারণে আগেই দল থেকে ছিটকে পড়েন ড্যারেন স্যামি।  আর আজ দলের অপর তারকা লেন্ডল সিমন্সও হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে মাঠ ছাড়তে বাধ্য হন।  দলের অন্যতম দুই তারকাকে হারিয়ে বিবর্ণ হয়ে পড়েছে রাজশাহী কিংস। 

ব্যাটিং করতে নেমে দলীয় ২৩ রানে মুমিনুলকে হারায় রাজশাহী।  এরপর রনি তালুকদার ফিরে যান কোনো রান না করেই।  এরপর অধিনায়ক মুশফিকুর রহিম ও লেন্ডল সিমন্স মিলে ইনিংসটাকে মেরামতের চেষ্টা করছিলেন।  তবে দলীয় ৬৪ রানে ফিরে যান মুশি।  ১৬ রান করেন তিনি।  পরের ওভারে ৪০ রান করা সিমন্স ইনজুরির কারণে মাঠ ছাড়লে বিপদ বাড়ে রাজশাহীর। 

দলের বাকি ব্যাটসম্যানরা রানের চাকা সচল রাখতে না পারায় শেষ পর্যন্ত সাত উইকেটে ১১৫ রানে শেষ হয় রাজশাহীর ইনিংস।  দ্বিতীয় সবোর্চ্চ ২৫ রান করেছেন ফরহাদ রেজা।  কুমিল্লার মোহাম্মদ নবী চার ওভারে ১৫ রানে নেন তিন উইকেট।  সবচেয়ে কিপটে ছিলেন রশীদ  খান।  চার ওভারে মাত্র সাত রান দিয়ে দুই উইকেট নেন এই লেগ স্পিনার।